জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের খুন রাজ্যে। এবার প্রিয় বন্ধুকে খুন, ত্রিকোণ প্রেমে। এই ঘটনায় ধৃত অভিযুক্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাথর খাদানে বন্ধুকে নিশংসভাবে খুন করে দিদির বাড়িতে গা ঢাকা দিয়েও হল না শেষ রক্ষা। পুলিসের জালে অভিযুক্ত বন্ধু। পুলিসি হেফাজত চেয়ে তোলা হয় দুর্গাপুর মহকুমা আদালতে।


বুধবার সন্ধ্যায় পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের পারুলিয়ার ড্যাম পাড়ায় হাত-পা বাঁধা এবং গলায় কাপড়ের ফাঁস দেওয়া অবস্থায় বছর ২০-র অনিল ভূঁইয়ার দেহ উদ্ধার করে পুলিস।


মৃতদেহ উদ্ধার করে তদন্তে নামে দুর্গাপুর থানার পুলিস। পুলিস সূত্রে খবর, মৃত অনিল ভূঁইয়ার প্রিয় বন্ধু ছিল আকাশ ভূঁইয়া। অনিলের হাতে আকাশের নাম আর আকাশের হাতে অনিলের নাম ট্যাটু করে লেখা।


আরও পড়ুন: Jalpaiguri: সরকারি স্কুলে কমছে পড়ুয়া, চিন্তিত শিক্ষকদের অভিনব উদ্যোগ জলপাইগুড়িতে


তদন্তের ভিত্তিতে এই খুনের পিছনে ত্রিকোণ প্রেমের সম্পর্ক উঠে আসে পুলিসের কাছে। অনিল ভূঁইয়ার সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। আর সেই মেয়েটিকেই বিয়ে করতে চাইছিল আকাশ। সেই নিয়েই বেশ কিছুদিন ধরে চলছিল অনিলের সঙ্গে আকাশের বিবাদ।


বুধবার সকালে কাজে যাওয়ার নাম করে ভুল বুঝিয়ে অনিলকে নিয়ে যায় আকাশ। তারপরেই নেশাগ্রস্ত অবস্থায় পারুলিয়ার পাথর খাদানের পাশে দু’জনের মধ্যে শুরু হয় বচসা। সেই বচসা চরম পর্যায়ে পৌঁছে যেতেই অনিলের হাত শরীরের পিছনে বেঁধে এবং দুটি পা বেঁধে গলায় কালো কাপড় দিয়ে শ্বাস রোধ করে খুন করে আকাশ ভূঁইয়া। এমনটাই পুলিসের অনুমান।


আরও পড়ুন: Chinsurah: খোঁড়া রাস্তায় ধস চুঁচুড়ায়, বিয়ের মরসুমের আগে চিন্তায় এলাকাবাসী


তারপর অন্ডালের বহুলায় দিদির বাড়িতে গা ঢাকা দেয় অভিযুক্ত বন্ধু আকাশ। সেখান থেকেই বুধবার রাতে আকাশ ভূঁইয়াকে গ্রেফতার দুর্গাপুর থানার পুলিস। সাত দিনের পুলিসি হেফাজত চেয়ে ধৃতকে তোলা হয় দুর্গাপুর মহকুমা আদালতে।


এই ঘটনার পিছনে আর অন্য কেউ জড়িত আছে কিনা ধৃতকে পুলিসি হেফাজতে নিয়ে তদন্তের গতি আনতে চাইছে দুর্গাপুর থানার পুলিস।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)