অরূপ লাহা: ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠলো এক গৃহ শিক্ষকের বিরুদ্ধে। ছাত্রীকে নগ্ন করে সেই ছবি ক্যামেরা বন্দি করার পাশাপাশি বাইরে বললে খুনের হমকিও দেয় সে। গৃহশিক্ষকের বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ জানিয়েও আতঙ্কে ছাত্রী ও তাঁর অভিভাবকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাড়িতেই গৃহশিক্ষকতা করত যুবক সব্যসাচী মসান। কিন্তু সেখানেই সব্যসাচীর যৌন লালসার শিকার হয় এক নাবালিকা স্কুল ছাত্রী। পূর্ব বর্ধমানের জামালপুর থানার পুলিসের কাছে গৃহশিক্ষক সব্যসাচীর কুকীর্তি ফাঁস করে দিয়ে এখন প্রাণ ভয়ে তটস্থ  ছাত্রী সহ গোটা পরিবার।


ঘটনার পর থেকেই ওই শিক্ষক এখন বাড়ি ছেড়ে বেপাত্তা। তবে পুলিশ অভিযুক্ত ওই গৃহ শিক্ষকের খোঁজ চালাচ্ছে বলে জানিয়েছে।


পুলিস জানিয়েছে, জামালপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত দোলরডাঙ্গা গ্রামের বাসিন্দা সব্যসাচী মসান ওরফে জন্টির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করে ছাত্রীর পরিবার। নির্যাতিতা স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর পড়ুয়া। নাবালিকার মা লিখিত ভাবে পুলিসকে অভিযোগ জানিয়েছে


আরও পড়ুন: Bengal News LIVE Update: তেলের ট্যাঙ্কারে আগুন সেন্ট্রাল এভিনিউতে, মৃত ১


ওই ছাত্রীর অভিভাবকরা জানিয়েছেন, তাঁর মেয়ে গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় সব্যসাচী মসানের বাড়িতে প্রাইভেট পড়তে যায়। পড়ানোর সময় সব্যসাচী হঠাৎই তার ঘর থেকে ছাত্রদের বের করে দেয়। শুধু তাঁর মেয়েকেই ঘরে বন্ধ করে রাখে। এরপর সব্যসাচী তার নাবালিকা মেয়ের শ্লীলতাহানি করে। পরে তাঁর মেয়ের বিবস্ত্র ছবি মোবাইল ফোনে তুলে রাখে। এসব নিয়ে তার মেয়ে প্রতিবাদ করে। তখনই সব্যসাচী হুমকি দেয় এই কথা কাউকে জানালে সে সমস্ত ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল করে দেবে। এমনকি মেয়েকে  প্রাণে মেরে দেবে বলেও সব্যসাচী মসান হুমকি দেয়।


আরও পড়ুন: ATM Fraud: ইউটিউব থেকে শিক্ষা, এটিএমে জালিয়াতি করতে গিয়ে পাকড়াও যুবক


নাবালিকার মা পুলিসকে  জানিয়েছেন, সব্যসাচীর হুমকিতে আতঙ্কিত  হয়ে পড়ে তাঁর মেয়েছে। সেদিন গৃহশিক্ষকের বাড়ি থেকে ফিরে এসে কাউকে কিছু বলেনি। ঘটনার একদিন বাদে মেয়ে বাড়ির সবার কাছে এই ঘটনার কথা জানায়। এরপরেই তিনি ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়েকে সঙ্গে নিয়ে থানায় গিয়ে সব্যসাচী মসানের বিরুদ্ধে  অভিযোগ দায়ের করেন।


জেলা পুলিস সুপার আমনদ্বীপ জানিয়েছেন, গোপন  জবানবন্দি পেশের জন্যে নাবালিকাকে বর্ধমান আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে হাজির করানো হয়েছে। নাবালিকার মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে সব্যসাচী মসানের বিরুদ্ধে পকসো এ্যাক্ট সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত গা ঢাকা দিয়েছে। তার সন্ধান চালানো হচ্ছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)