নিজস্ব প্রতিবেদন: 'সশস্ত্র নিরাপত্তারক্ষী' নিয়ে ঢুকে পড়েছিলেন বুথে! কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik ) বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ খারিজ করে দিল নির্বাচন কমিশন। কেন? কমিশনের বক্তব্য, ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পান নিশীথ। তাঁর সশস্ত্র নিরাপত্তাক্ষীরা ভোটকেন্দ্রে ঢুকলেও বুথে ঢোকেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত বিধানসভা ভোটে প্রার্থী হয়েছিলেন কোচবিহারের বিজেপি সাংসদ, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। দিনহাটা কেন্দ্র থেকে জিতেওছিলেন তিনি। কিন্তু শেষপর্যন্ত বিধায়ক পদ ইস্তফা দেন। সেকারণেই এদিন রাজ্যের আরও তিন কেন্দ্রের মতোই উপনির্বাচন হল দিনহাটাতেও। নির্দিষ্ট বুথে লাইনে দাঁড়িয়ে ভোটও দিলেন আগেরবারের বিজেপি প্রার্থী।



আরও পড়ুন: WB By-Polls: খড়দহে বাংলাদেশি ভোটার! হাতাহাতি TMC-BJP-র, 'আক্রান্ত' কাজল সিনহার ছেলে


তাহলে? তৃণমূলের অভিযোগ, দিনহাটার  ২৩২ নম্বর বুথে বেশ কয়েকবার সশস্ত্র নিরাপত্তারক্ষীদের নিয়ে ঢুকেছেন নিশীথ। এমনকী, বুথের বাইরে তিনি যখন লাইনে দাঁড়িয়েছিলেন, তখনও কেন্দ্রীয় মন্ত্রীর পিছনে ছিলেন বন্দুকধারীরা। বিধিভঙ্গের নালিশ জানানো হয়েছিল নির্বাচন কমিশনে (Election Commision)। রিপোর্ট তলব করে কমিশন। সেই রিপোর্টের ভিত্তিতে নিশীথ প্রামাণিকে বিরুদ্ধে অভিযোগ খারিজ করে দেওয়া হল। এদিকে 'ভুয়ো ভোটার' নিয়ে দফায় দফায় উত্তেজনা ছড়াল খড়দহে। গতবার এই কেন্দ্র থেকে যিনি জিতেছিলেন, সেই কাজল সিনহার ছেলেকে মারধরের অভিযোগ উঠল। তুলনামূলকভাবে ভোট শান্তিতেই মিটল গোসাবায়। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)