প্রদ্যুত্ দাস: তর্কাতর্কির মধ্যেই দাদার বুকে ঘুঁসি। সেই ঘুঁসিতেই মৃত্যু হল দাদার। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের পূর্ব বালাবাড়ি এলাকায়। মৃত ব্যক্তির নাম আব্দুল কাদের। বয়স ৬১ বছর। অভিযুক্ত ভাইয়ের নাম আব্দুল গনি। তারা সম্পর্কে কাকাতো ও জ্যাঠতুতো ভাই। ছোটখাটো কথা নিয়ে তর্কাতর্কি থেকে ঘটে গেল এতবড় কাণ্ড।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-চিকিত্‍সক-পড়ুয়াকে 'ধর্ষণ খুন', আরজিকর কাণ্ডে দোষীর ফাঁসি চাইলেন মমতা!


পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই দুই ভাইয়ের একই এলাকায়  চা বাগান রয়েছে। শনিবার ওই চা বাগানে যাওয়ার রাস্তা নিয়ে গন্ডগোলের সূত্রপাত।
মৃতের স্ত্রী সাজেদা খাতুন বলেন, আমাদের চা বাগানের গেট দিয়ে আব্দুল গনি নিজের চা বাগানে যাতায়াত করে। কিন্তু গেট খুলে গেলেও বন্ধ করে না। প্রতিদিন এভাবে গেট খুলে রাখায় গরু-ছাগল ঢুকে চা বাগানের ক্ষতি করে দেয়। এই নিয়ে আব্দুল গনির দাদা মনিরুল হকের সঙ্গে কথা কাটাকাটি হচ্ছিল। সে সময় আব্দুল গনি হঠাৎ আমার মাথায় আঘাত করে। এরপর আমার স্বামীকে প্রথমে ছাতা দিয়ে মারধর করে এবং পরে বুকে ঘুসি মারলে স্বামী জলের মধ্যে পড়ে যায়। সেখান থেকে অচৈতন্য অবস্থায় স্বামীকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ীর এক বেসরকারি হাসপাতাল এবং পরে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা স্বামীকে মৃত বলে ঘোষণা করেন। আমি অভিযুক্তর কঠোর শাস্তির দাবিতে পুলিশের কাছে অভিযোগ জানাবো। ‌


সাজেদা আরও বলেন, আমি, আমার স্বামী আর একজন লেবার কাজ দেখিয়ে দেওয়ার জন্য জমিতে গিয়েছিলাম। তখন ওর বড়ভাই যাচ্ছিল। আমাদের জমির ভেতর দিয়ে ওদের চা বাগান যেতে হয়। ওদের রাস্তা নেই। ওরা গেট খুলে রেখে চা পাতা তোলে। এনিয়ে আমি কথা বলছিলাম। ওকে বললাম তোমাদের লেবাররা গেট খুলে চা পাতা তোলে। এদিকে গোরু ছাগল ঢুকে আমার ফসল খেলে নিচ্ছে। এনিয়ে তর্কাতর্কি শুরু হয়ে যায়। ও বলে এটা তারা দাদুর জমি। এদিকেই সে যাবে। ওই তকর্তর্কির মধ্যে ওর ভাই গনি বাড়ি থেকে ছুটে এসে আমার মাথায় মারল। তার পর আমার বরকে প্রথমে ছাতা দিয়ে মারল। পরে বুকে ঘুঁসি মারল। সেই গুঁসি খেয়েই ও জলে পড়ে যায়। এরপর ওকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ওকে মৃত বলে ঘোষণা করা হয়।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)