মৃত্যুঞ্জয় দাস: বাঁকুড়ায় একই দিনে দুটি পথ দুর্ঘটনায় মৃ্ত্যু হল এক যুবক-সহ ২ জনের। একজন বোনের জন্য খাবার আনতে গেলে একটি গাড়ি তাকে পিষে দেয়। অন্যটি বিকেলবেলায় হাঁটতে বেরিয়ে রাস্তায় পড়ে গিয়ে মৃত্যু হল এক বৃদ্ধের। একটি তালডাংরায়। অন্যটি বিষ্ণপুরের রাধানগরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-আগামী ৪৮ ঘণ্টায় বঙ্গোপসাগরে ঘনীভূত হবে গভীর নিম্নচাপ, কেমন থাকবে বাংলার আবহাওয়া?


গতকাল বিষ্ণুপুর থেকে তালডাংরা যাচ্ছিলেন বিজয় সিং নামে এক যুবক। তাঁর সঙ্গে ছিলেন রাজ লায়েক নামে অন্য এক যুবক। বিষ্ণুপুরের সাতমৌলি থেকে ২ বন্ধু সাইকেলে চড়ে যাচ্ছিলেন মান্ডি গ্রামে। বিজয় সিং বোনের জন্য ফুচকা নিয়ে মামার বাড়ি যাচ্ছিল। সেইসময় উল্টো দিক থেকে একটি দুধের গাড়ি এসে তাকে ধাক্কা মারে। রাস্তার পাশে ছিটকে পড়েন দুই বন্ধু। আমডাঙ্গড়া ফাঁড়ির পুলিস তড়িঘড়ি তাদের বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিত্সকেরা বিজয়কে মৃত বলে ঘোষণা করেন। আটক করা হয় দুধের গাড়িটিকে।


অন্যদিকে, বিকেলে হাঁটতে বেরিয়ে মৃত্যু হল এক বৃদ্ধের। বিষ্ণপুরের রাধানগরে মধুসুদন নন্দী নামে ওই বৃদ্ধ বিকেলে হাঁটতে বেরিয়েছিলেন। সন্ধের দিকে মধুসুদনবাবুর রক্তাক্ত দেহ উদ্ধার হয় রাস্তার পাশ থেকে। তাঁকে নিয়ে যাওয়া হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে।  সেখানেই কিছুক্ষণের মধ্য়ে তাঁর মৃত্যু হয়। পুলিসের প্রাথমিক অনুমান হৃদরোগ আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে মধুসুদনবাবুর। দুটি ক্ষেত্রেই নির্দিষ্ট ধারায় মামলা রুজুর করেছে পুলিস।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)