বিমল বসু: গন্ডগোলের সূত্রপাত বছর পাঁচেকের এক শিশুকে যৌন হেনস্থার অভিযোগ থেকে। তার জেরে হওয়া সংঘর্ষে মৃত্যু হল এক বৃদ্ধের। ঘটনা উত্তর ২৪ পরগনার স্বরূপনগরের বিশ্বাস পাড়ায়। ঘটনায় আহত হয়েছেন অনেকে। তাদের স্বরূপনগর সাঁড়াপুল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পাঁচ বছরের শিশুর উপর পাশবিক নির্যাতনের অভিযোগ, ২ পরিবারের গন্ডগোলে মৃত্যু দাদুর
 
মঙ্গলবার দুপুরে ওই ঘটনা ঘটে স্বরূপনগর থানার পোলতা বিশ্বাসপাড়ায়। ওই ঘটনায় এলাকায় পরিস্থিতি এতটাই উত্তেজক যে পুলিস পিকেট বসাতে হয়েছে।  কী হয়েছিল আসলে? পুলিস ও স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে ৫ বছরের ওই শিশু বাড়িতে একলাই ছিল। বাবা-মা কাজে বেরিয়ে যান। ওই সুযোগ প্রতিবেশী এক যুবক  ওই শিশুটিকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করে বলে অভিযোগ।


এদিকে ওই ঘটনা দেখে ফেলে প্রতিবেশীরা। এতেই দুই পরিবারের মধ্যে বচসা বেধে যায়। তা থেকেই মারধর, লাঠি, বল্লম নিয়ে একে অপরের উপরে ঝাঁপিয়ে পড়ে। কিছুক্ষণের মধ্যেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ওই গন্ডগোলের মধ্যে পড়ে যায় শিশুটির দাদু। মারধরে সত্তর বছরের জহুর আলি নামে ওই বৃদ্ধ গুরুতর আহত হন। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।


ওই ঘটনা নিয়ে শিশুটির বাবা বলেন, মেয়ের যৌনাঙ্গে হাত দিয়েছিল বলে আমার মা এর প্রতিবাদ করে এবং আমার স্ত্রীকে বলে পাশের বাড়িতে মেয়েকে যেতে দেবে না। ওই কথা শুনেই পাশের বাড়ির যুবকের সঙ্গে বচসা বেধে যায়। ওই যুবক এসে আমার মুখে ঘুঁসি মারে। এরপর আরও লোকজন জুটে যায়। সবাই মিলে আমাদের বাড়ির লোকজনদের মারধর করতে থাকে। ওরা আমার দাদুকে পিটিয়ে মেরে ফেলে। থানায় অভিযোগ করব। ওদের শাস্তি হোক।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)