দেবজ্যোতি কাহালি: কোচবিহারে ফের চলল গুলি। আহত মাত্র ১১ বছরের এক শিশু। দিনহাটার সাহেবগঞ্জের আটিয়াবাজারের ঘটনা। বাড়ি থেকে বেরিয়ে মাদ্রাসার কাছে তাকে কেউ পেছন থেকে গুলি করে চম্পট দেয়। কী কারণে গুলি তা এখনও স্পষ্ট নয়। শিশুটির পরিবারের সঙ্গে স্থানীয় কারও বিবাদ চলছিল এমনটাও বলতে পারছেন না পাড়ার লোকজন। সবেমিলিয়ে ওই গুলি চালনার কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিডিওর ফেয়ারওয়েলে ভোজপুরী আইটেম সংয়ের সঙ্গে চটুল নাচ, তদন্তের নির্দেশ জেলাশাসকের


স্থানীয় সূত্রে খবর, শিশুটি তার বাড়ি থেকে কিছুটা দূরে মাদ্রাসার কাছে গিয়েছিল। সেখানেই সে গুলিবিদ্ধ হয়। শিশুটির মা বলেন, ছেলে বাজার গিয়েছিল। মাদ্রাসার কাছে কে যে গুলি করেছে তা বুঝতে পারছি না। আমিতো বাড়িতে ছিলাম। বাড়ি থেকেই শুনতে পেলাম আমার ছেলেকে কে গুলি করেছে। ওকে দিনহাটা পাঠানো হয়েছে। পুলিস সূত্রে খবর, শিশুটির বাবার কথার সঙ্গে মায়ের বয়ানে অসংগতি রয়েছে।


এদিকে, পুলিস সূত্রে খবর, শিশুটির গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে তার বাবার সম্পর্ক রয়েছে। গুলি শিশুটির পেট ফুঁড়ে বেরিয়ে গিয়েছে। কোচবিহারের অতিরিক্ত পুলিস সুপার কুমার সানি রাজ জানান, দিনহাটার সাহেবগঞ্জ- এর বড় আটিয়াবাড়িতে মাহাবুব আলম নামে এক ব্যাক্তি গুলি করেছে তার ছেলেকে। তবে কী কারণে গুলি তা এখনও স্পষ্ট নয়।


গুলিবিদ্ধ শিশুটিকে প্রথমে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে কোচবিহার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। তবে জানা যাচ্ছে পিছনের দিকে থেকে গুলি শিশুটির পেট ফুঁড়ে বেরিয়ে গিয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)