নিজস্ব প্রতিবেদন : স্নান করতে গিয়ে দ্বারকেশ্বর নদে তলিয়ে মৃত্যু হলো ইঞ্জিনিয়ার ছাত্রের। সোমবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে বাঁকুড়ার ওন্দায় দ্বারকেশ্বর নদের পিংরুই ঘাটে। এদিন সকালে ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে উদ্ধার হয় মৃত ছাত্রের দেহ। মৃতের নাম মৃণালকান্তি ফৌজদার। বয়স ২৩ বছর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সোমবার দুপুরে স্থানীয় পিংরুই গ্রামের বাসিন্দা অভ্রকান্তি ফৌজদার ও মৃণালকান্তি ফৌজদার, ২ ভাই স্নান করতে গিয়েছিল স্থানীয় দারকেশ্বর নদের পিংরুই ঘাটে।  স্নান করার সময় জলের স্রোতে হঠাৎ তলিয়ে যায় মৃণালকান্তি। অভ্রকান্তি কোনওরকমে জল থেকে উঠে স্থানীয় বাসিন্দাদের খবর দেয়। এরপর গতকাল দুপুর থেকেই শুরু হয় উদ্ধারকাজ। খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা দফতকে। নিখোঁজ ছাত্রের খোঁজে শুরু হয় তল্লাশি। কিন্তু তখন তলিয়ে যাওয়া ছাত্রের দেহ খুঁজে পাওয়া যায়নি।


এরপর মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে নদের জলে ভাসতে দেখা যায় মৃণালকান্তির দেহ। পুলিস এসে উদ্ধার করে মৃতদেহটি। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দেহ  বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে,  মৃণাল কলকাতার একটি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র। কলকাতায় থেকেই সে পড়াশোনা করত। লকডাউন পরিস্থিতিতে গ্রামে ফিরে আসে সে। এরপরই গতকাল দুপুরে স্নান করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গ্রামজুড়ে।


 


আরও পড়ুন, হাসপাতাল থেকে উধাও! খুঁজে বাড়ি থেকে ফের ধরে আনা হল করোনা আক্রান্ত সন্তান ও মাকে