প্রসেনজিৎ মালাকার: পরকীয়ায় বাধাতেই খুন ৪ বছরের শিশু। শান্তিনিকেতনের মোলডাঙা গ্রামে ৪ বছরের শিশু নিখোঁজ হয়ে যাওয়া ও ৫২ ঘণ্টা পর প্রতিবেশী বাড়ির ছাদ থেকে তার নিথর দেহ উদ্ধারের ঘটনার পিছনে পরকীয়া তত্ত্বেরই সূত্র খুঁজে পেয়েছে পুলিস। পুলিস সূত্রে খবর, নিহত শিশুর বাবা শম্ভু ঠাকুরের সেলুন রয়েছে। সেই সেলুনে কাজ করত হাবল বাউড়ি। এখন এই হাবল বাউড়ির সঙ্গেই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে রুবি খাতুন। তারপর একদিন গ্রামে ধরাও পড়ে যায়। রুবি খাতুন তখন হাবল বাউড়িকে বিয়ে করতে চাইলে নিষেধ করে নিহত শিশুর বাবা শম্ভু ঠাকুর। যে কারণে রুবি খাতুনকে আর বিয়ে করে না হাবল বাউড়ি। যারপরই হাবল বাউড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ করে রুবি বিবি। তখন থেকেই নিহত শিশুর পরিবারের উপর আক্রোশ তৈরি হয় রুবি বিবির। যার পরিণতিতেই শিবম ঠাকুরকে অপহরণ করে খুন। এমনটাই মনে করছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিস্কুট কিনতে গিয়ে শিশু নিখোঁজ রহস্যের কিনারা হল ৫২ ঘণ্টা পর। প্রতিবেশী বাড়ির ছাদ থেকে উদ্ধার হয় ৪ বছরের শিশু শুভম ঠাকুরের নিথর দেহ। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। তুলকালাম বেঁধে যায় বোলপুরে। উত্তেজিত জনতা অভিযুক্ত প্রতিবেশীর বাড়িতে আগুন ধরিয়ে দেয়। অভিযুক্তের বাড়িতে চলে ভাঙচুরও। পরিবারের অভিযোগ, পুলিসি নিষ্ক্রিয়তাতেই খুন হয়েছে তাঁদের ছেলে। এলাকায় মোতায়েন বিশাল পুলিসবাহিনী মোতায়েন থাকা সত্ত্বেও কেন আগে খোঁজ মেলেনি শিবমের? প্রশ্ন তোলে পরিবার। অভিযোগের ভিত্তিতে প্রতিবেশী রুবি খাতুনকে গ্রেফতার করেছে পুলিস।


আরও পড়ুন, Howrah: প্রোমোটিং নিয়ে বিবাদের জের? হাওড়ায় ফ্ল্যাটে আটকে রাখা হল প্রতিবন্ধী শিশুকে!


জানা গিয়েছে, অঙ্গনওয়াড়ি কেন্দ্রের ছাত্র ছিল ৪ বছরের শিবম ঠাকুর। বিস্কুট কেনার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল বছর চারেকের ওই শিশু। বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে গ্রামেরই মুদিখানা দোকানে যায়। কিন্তু দোকান থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেনি শিবম। তারপরই নিখোঁজ হয়ে যায় সে। সময়মতো বাড়ি না ফেরায় পরিবারের লোক খুঁজতে শুরু করে। খবর দেওয়া হয় শান্তিনিকেতন থানায়। শান্তিনিকেতন থানার ওসি পার্থ কুমার ঘোষের নেতৃত্বে পুলিস আসে। নিখোঁজ ওই শিশুর খোঁজে গ্রাম জুড়ে ও আশপাশে তল্লাশি শুরু হয়। জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিস। পুলিস কুকুর এনেও তল্লাশি করা হয়। কিন্তু কোথাও ওই শিশুর কোনও খোঁজ মেলেনি। এরপরই আজ ওই শিশুর নিথর দেহ উদ্ধার হয়। ৫২ ঘণ্টা পর দেহ উদ্ধার হয়েছে প্রতিবেশী বাড়ির ছাদ থেকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)