নিজস্ব প্রতিবেদন: এক পরিচারিকার বিবস্ত্র মৃতদেহ উদ্ধার হল ওই বাড়ির সামনে থেকেই। ঘটনাকে চাঞ্চল্য ছড়িয়েছে কালনার মন্তেশ্বরের ঘোড়াডাঙ্গা গ্রামে। মৃতার নাম পুতুল হাজরা। পরিচারিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠেছে ওই বাড়ির ম্যানেজারের বিরুদ্ধে। ঘটনার পরই অভিযুক্ত তপন হাজরা পলাতক। অবৈধ সম্পর্কের জেরে এই মৃত্যু বলে প্রাথমিক অনুমান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: পকেটে কানাকড়িও নেই, কাজে ফেরার পথে চলন্ত ট্রেনেই সদ্যোজাতর জন্ম দিল পরিযায়ী


পরিবার সূত্রে জানা যায়, পুতুল হাজরা বর্তমানে বর্ধমানের বাসিন্দা সোনা রায়ের মন্তেশ্বরের ঘোড়াডাঙার বাড়িতে পরিচারিকার কাজ করতেন। ওই বাড়িতেই ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন তপন হাজরা নামে এক ব্যক্তি। ম্যানেজারের সঙ্গে ওই পরিচারিকার সম্পর্ক ছিল বলে জানায় মৃতার পরিবার। বৃহস্পতিবার সন্ধ্যায় তপন হাজরা ওই পরিচারিকার স্বামীকে ফোন করে খবর দেয় যে, তার স্ত্রীর দেহ পড়ে রয়েছে সোনা রায়ের বাড়ির সামনে। 


এরপর গৃহবধূর স্বামী পৌঁছতেই এলাকা ছেড়ে চম্পট দেয় ম্যানেজার তপন হাজরা। পুলিসের প্রাথমিক অনুমান ধর্ষণ করে ওই গৃহবধূকে খুন করা হয়েছে। তবুও ঘটনার আসল কারণ জানতে তদন্তে নেমেছে মন্তেশ্বর থানার পুলিস। তবে ঠিক কী কারণে এই খুন তা নিয়ে এখনও ধোঁয়াশায় সকলে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে জানিয়েছে পুলিস।