ওয়েব ডেস্ক : রিষড়ায় জাল ওষুধ চক্রে এখনও অধরা মূল পাণ্ডা। রাকেশ নামে ওই ব্যক্তি এখনও পুলিসের হাতের বাইরে। তবে যে বাড়ি থেকে পাচার চক্র চলত, তার মালিক করুণা সাউ এবং গোবিন্দ সাউ নামে আরেক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। জমিবাড়ির দালালির সঙ্গে যুক্ত ধৃত গোবিন্দ। চক্রের মূল পান্ডা রাকেশকে সেই বাড়িটির খোঁজ দেয়। ধৃতদের জেরায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিষড়ার জাল ওযুধ ছড়িয়ে পড়েছে দক্ষিণবঙ্গের ৪ জেলায়। কলকাতা, হাওড়া, হুগলি, বর্ধমানে ছড়িয়েছে জাল। মূলত ভিটামিন, অ্যান্টাসিড জাতীয় এমন ওষুধ জাল করা হত, যা কিনতে প্রেসক্রিপশনের দরকার পড়ে না। একটি প্রাইভেট গোয়েন্দা সংস্থার মাধ্যমে জাল কারবারের খোঁজ পায় রিষড়া থানার পুলিস। ইতিমধ্যে হানা দিয়ে উদ্ধার হয়েছে প্রচুর জাল ওষুধ। উদ্ধার হয়েছে জাল ওষুধ ভরা প্রায় ১৯০০ বোতল। ২৫ লিটারের ৪টি ড্রামে ভর্তি ছিল জাল ওষুধ। এছাড়াও উদ্ধার হয়েছে ৩টি নামী কোম্পানির প্রায় ৫০০ লেভেল। উদ্ধার হয়েছে বোতল সিল করার মেশিনও।


মাসখানেক আগে রিষড়ার সন্ধ্যাবাজারের নেতাজি সুভাষ রোডে ঘর ভাড়া নেয় রাকেশ। স্থানীয়দের ধারণা ছিল, কাপড়, আলতা-সিঁদুরের ব্যবসা করত রাজেশ। কিন্তু ১০ ফুট বাই ১০ ফুটের স্যাঁতসেঁতে ঘরে চলত জাল ওষুধের রমরমা কারবার। বোতলে জাল ওষুধ ভরে নামী কোম্পানির লেভেল সেঁটে বাজারে চালান করা হত।


আরও পড়ুন, কলকাতা মেডিক্যাল কলেজের আউটডোরের অলিতেগলিতে দালালরাজের ফাঁদ