জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে বাইক দুর্ঘটনায় আহত মাধ্যমিক পরীক্ষার্থী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মাধ্যমিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ঘটল পথ দুর্ঘটনা। এই ঘটনায় আহত এক মাধ্যমিক পরীক্ষার্থী। এরপরেই চাঞ্চল্য ছড়িয়েছে সাহুডাঙ্গিতে।  শুক্রবার ঘটনাটি ঘটেছে সাহুডাঙ্গি-আমবাড়ি রাজ্য সড়কের সাহুডাঙ্গি সংলগ্ন আমেতি মোড় এলাকায়।


আরও পড়ুন: Madhyamik Exam 2024: ট্রেনে খোয়া গিয়েছে অ্যাডমিট, পুলিসের সহায়তায় অবশেষে কার্ড ফিরে পেল পরীক্ষার্থী


আহত মাধ্যমিক পরীক্ষার্থীর নাম বিকি রায়। তার বাড়ি মান্তাদারি গ্রাম পঞ্চায়েতের শিমুলগুড়ি এলাকায় বলে জানা গিয়েছে।


জানা গিয়েছে, বিকি রায় এই বছর মাধ্যমিক পরীক্ষা দিচ্ছেন। সে আমবাড়ি ফালাকাটা চিন্তামোহন উচ্চ বিদ্যালয়ের ছাত্র। এই বছর পরীক্ষার মাধ্যমিক পরীক্ষার সেন্টার পড়েছে সাহুডাঙ্গি হাট পিকে রায় উচ্চ বিদ্যালয়ে।


মাধ্যমিকের প্রথম দিনের পরীক্ষা দিয়ে দুই জন ছাত্র বাইক চালিয়ে বাড়ি যাওয়ার পথে সাহুডাঙ্গী সংলগ্ন আমেটি মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে পড়ে যায়।


আরও পড়ুন: North Bengal | Mal: শ্রমিক আন্দোলনের চাপ, বকেয়া মজুরি দেওয়ার ঘোষণা চাবাগানে


এই ঘটনায় মাধ্যমিক পরীক্ষার্থী বিকি রায় আহত হন। পুলিশ ও স্থানীয়দের  সহযোগিতা তাকে উদ্ধার করে রাজগঞ্জ গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়।


স্থানীয় বাসিন্দা দীপঙ্কর রায় জানান, ‘বাইকে দুই জন ছিল। সাহুডাঙ্গির রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি বাঁকের কাছে নিয়ন্ত্রন হারিয়ে বাইক নিয়ে উল্টে পড়ে যায় দুই জন। আমরা সবাই এসে তাদের উদ্ধার করে পুলিসকে খবর দিই। আহত বিকি রায়ের মাথায় চোট লেগেছে। ওই বাইক আরোহী আপাতত সুস্থ রয়েছে। তাদের রাজগঞ্জ গ্রামীন হাসপাতালে পাঠানো হয়’।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)