রণজয় সিংহ: জমি বিবাদের জের? গুলিবিদ্ধ বাবা ও ছেলে! দু'জনে ভর্তি হাসপাতালে। শ্যুটআউট মালদহের হরিশ্চন্দ্রপুরে। এলাকায় তুমুল চাঞ্চল্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Durgapur Accident: লরির ধাক্কায় গুরুতর আহত ২ ডিওয়াইএফআই কর্মী, তুলে নিয়ে হাসপাতাল ছুটলেন জেলা তৃণমূল সভাপতি


পুলিস সূত্রে খবর, আহতেরা হলেন সাইজুল হক ও তাঁর ছেলে আব্দুল রহিম। বাড়ি, মালদহের হরিশ্চন্দ্রপুরের পশ্চিম বেলশুর এলাকায়। অভিযোগ, এদিন জমি নিয়ে প্রতিবেশী  হাসান আলি আহমেদ, বজলুর রহমানের সঙ্গে বচসা শুরু হয় বাবা ও ছেলের। তারজেরেই গুলি চলে। অভিযুক্তরা পলাতক।


ব্য়বধান মাস খানেকে। মালদহের ইংরেজবাজারের সুস্থানী মোড়ে দিনেদুপুরে গুলিবিদ্ধ হয়েছিলেন এক ব্যবসায়ী। কীভাবে? সেদিন দুপুরে বাইক চালিয়ে ছোট সুজপুর এলাকার দিকে যাচ্ছিলেন সফিকুল ইসলাম নামে ওই ব্যবসায়ী। তারপর? অভিযোগ, সুস্থানী মোড়ের কাছে বাইকের গতি কমতেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে বাঁ হাতে।


রক্তাক্ত অবস্থা সফিকুলকে বেসরকারি হাসপাতালে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারা। পরিবারের লোকের দাবি, যাঁর সঙ্গে ব্যবসা করতেন, তাঁর সঙ্গে লেনদেন নিয়ে বিবাদ চলছিল ওই ব্যবসায়ীরা। এমনকী, খুনের হুমকি দেওয়া হয়েছিল।


এর আগে, হুগলি রিষড়ায় ভরসন্ধেয় বাড়ির কাছেই গুলিবিদ্ধ হয়েছিলেন এক যুবক! পুলিস সূত্রে খবর, ওই যুবকের নাম  দীপক জয়সওয়াল। বাড়ি, রিষড়ার ৭ নম্বর ওয়ার্ডের সেগুন বাগান এলাকায়। একসময়ে জুটমিলে কাজ করতেন তিনি। সঙ্গে হাত পাকিয়েছিলেন অপরাধমূলক কাজেও! একটি খুনে মামলায় অভিযুক্ত ছিলেন দীপক।


অভিযোগ, তখন বাড়ির কাছেই ছিলেন। বাইকে করে দীপককে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় তিন-চারজন দুষ্কৃতী। তারপর পালিয়ে যায়। অভিযুক্তদের সকলেরই মুখ ঢাকা ছিল। আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে। সেখানে তাঁকে পাঠিয়ে দেওয়া হয় কলকাতার এসএসকেএমে।


আরও পড়ুন:  Jhargram: জঙ্গলের ক্যামেরা খুলে এনে ঘরে লাগাল চোর, চুরির কারণ শুনে তাজ্জব বন দফতর



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)