নিজস্ব প্রতিবেদন:   ১৫ দিনের লড়াই শেষ।  গুলিতে বিদ্ধ ডায়মন্ডহারবারের মন্দিরবাজার এলাকার তৃণমূল পঞ্চায়েত উপপ্রধানের বাবার মৃত্যু হল সোমবার।  গুলি বার করা সম্ভব হলেও শরীরের একাধিক অঙ্গ কাজ করা বন্ধ হয়ে গিয়েছিল তাঁর। সোমবার সকালে কলকাতার এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় বছর সত্তরের সুন্দরমোহন লস্করের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত গত ২০ নভেম্বর। সেদিন স্ত্রীকে নিয়ে বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন মন্দিরবাজারের কেচারপুর গ্রামের উপপ্রধান বিধানচন্দ্র লস্করের  বাবা সুন্দরমোহন।  বিধানচন্দ্রের অভিযোগ,  পঞ্চায়েত  নির্বাচনের পর থেকেই বিজেপির স্থানীয় নেতা মহাদেব ও রামকুমার তাঁদের হুমকি দিচ্ছিল।  ঘটনার রাতে বাড়ি ফেরার পথে কিছুটা দূরে  বাবা-মাকে লক্ষ্য করে গুলি চালায় তিন-চার জন দুষ্কৃতী।


আরও পড়ুন: আমার ধর্ম নিয়ে ভেবো না, কাজটা দেখো: কলকাতার মেয়র হয়েই আত্মবিশ্বাসী ফিরহাদ


  প্রত্যেকেরই মুখ কালো কাপড় দিয়ে ঢাকা ছিল। খুব কাছ থেকে গুলি করা হয় বলে অভিযোগ। কাঁধে একটি ও ডান হাতে দুটি  গুলি লাগে বছর সত্তরের সুন্দরমোহনের। বাইকে করে চম্পট দেওয়ার সময়ও দুষ্কৃতীরা বোমা ছোড়ে বলেও অভিযোগ। সুন্দরমোহনের স্ত্রীর চিত্কারে স্থানীয়রাই ছুটে গিয়ে তাঁদের উদ্ধার করেন।


সুন্দরমোহনকে প্রথমে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু গত কয়েকদিন ধরে চিকিত্সায় সাড়া দিচ্ছিলেন সুন্দরমোহন।  সোমবার সকালে মৃত্যু হয় তাঁর।