নিজস্ব প্রতিবেদন: 'বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক', বহিষ্কৃত সিপিএম সাংসদের বিরুদ্ধে এই অভিযোগ আগেই এনেছিলেন নম্রতা দত্ত। এবার সরাসরি ধর্ষণের অভিযোগ এনে বালুরঘাট থানায় বামপন্থী নেতার বিরুদ্ধে দায়ের করা হল এফআইআর। অভিযোগকারী নম্রতা দত্ত। বালুরঘাট থানায় এফআইআর দায়ের করার পর ২৪ ঘণ্টাকে নম্রতা জানান,"একজন মেয়ে হিসেবে আমার খুব লজ্জা হচ্ছে। খুব ছোট মনে হচ্ছে নিজেকে। উনি (ঋতব্রত ব্যানার্জি) এমপি হতে পারেন, কিন্তু যা খুশি তাই করতে পারেন না।" এমনকি, "বিচার না পেলে আত্মহত্যা করবেন", এই হুমকিও দেন নম্রতা দত্ত। আরও একধাপ এগিয়ে অভিযোগকারী বলেন, "আমি বিচার চাই। আদালতে ইস্যুটা উঠুক, ঋতব্রত'র শাস্তি হোক"। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নম্রতা দত্তের মা উত্তরা দত্তও এদিন বালুরঘাট থানায় আসেন। মেয়ে এফআইআর দায়ের করার সময় পাশেই ছিলেন তিনি। বালুরঘাট থানা থেকে বেরিয়ে নম্রতা দত্তের মা উত্তরা দত্ত জানান, "আমি মা হিসেবে মেয়ের সঙ্গে হওয়া অন্যায়ের বিচার চাই।" 


আরও পড়ুন- ঋতব্রতর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ তরুণীর


গোটা বিষয়টি জানিয়ে বহিষ্কৃত সিপিএম সাংসদ ঋতব্রত ব্যানার্জির সঙ্গে যোগাযোগ করা হলে, ধর্ষণের অভিযোগ অস্বীকার করেন তিনি। ২৪ ঘণ্টার প্রতিনিধিকে রাজ্যসভার সাংসদ জানান, "আমার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। ইচ্ছেকৃতভাবে ফাঁসানোর চেষ্টা হচ্ছে।" তিনি আরও জানান, "উকিলের সঙ্গে কথা বলেছি। আগামীতে এই চক্রান্তের পাল্টা ব্যবস্থা নেব।" উল্লেখ্য, ইতিমধ্যেই নম্রতা দত্তের নাম করে একটি এফআইআর'ও দায়ের করেছেন সাংসদ ঋতব্রত ব্যানার্জি।