নিজস্ব প্রতিবেদন: নিমতায় তৃণমূল নেতা নির্মল কুণ্ডুর খুনের ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে দোষীদের ফাঁসির দাবি জানাতে চলেছে পরিবার। ঘটনার পর মূল অভিযুক্ত ধরা পড়লেও বিজেপির তরফে নিহতের ভাইকেও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। এই মর্মে ইতিমধ্যেই নিমতা থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এই ঘটনায় বিজেপি নেতা সহ ৫ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ৩০২,১২০বি, আইপিসি ২৫,২৭ অস্ত্র ধারায় মামলা রুজু করা হয়েছে। সুমন কুন্ডু, রণ দোলুই ছাড়াও আরও ৩ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। 


নিমতায় নিহত তৃণমূলনেতা নির্মল কুণ্ডুর বাড়িতে আজ মুখ্যমন্ত্রী, কালো ব্যাজ পড়ে প্রতিবাদ মিছিল তৃণমূলের
বুধবার সন্ধ্যায় নিহত নেতা নির্মল কুণ্ডুর বাড়িতে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কালো ব্যাজ পড়ে প্রতিবাদ মিছিল করবে তৃণমূল। জেলার পাশাপাশি রাজ্যের বিভিন্ন প্রান্তে বেরোবে প্রতিবাদ মিছিল। নিমতায় তৃণমূল নেতা খুনে গ্রেফতার হল অভিযুক্ত সুপারি কিলার। ধৃতের নাম সুজয় দাস। উত্তরপাড়া থেকে অভিযুক্ত সুপারি কিলার সুজয় দাসকে গ্রেফতার করে পুলিস। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ওয়ান শাটার ও ৩ রাউন্ড কার্তুজ। উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত বাইকটিও।
মুর্শিদাবাদের বড়োঞাঁ থেকে ভাড়া করে আনা হয় শার্প শ্যুটার সুজয় দাসকে। ধৃত বিজেপি কর্মী সুমন কুণ্ডু-ই তৃণমূল নেতা নির্মল কুণ্ডুকে খুনের বরাত দেয় সুজয় দাসকে।