নিজস্ব প্রতিবেদন: আমফান বিপর্যয়ে ধসে যায় টেলিকম সার্ভিস। কলকাতা পুরসভার কাছে জমা দেওয়া হয়েছে নতুন প্রস্তাব। এবার থেকে শুধু টাওয়ার নয়, দেওয়া হবে আন্ডারগ্রাউন্ড পরিষেবাও। এ ছাড়াও ১৫ দিনের মধ্যে আমপানে ভেঙে পড়া টাওয়ারগুলো সারিয়ে দেওয়া হবে। জানালেন ক্রেতা সুরক্ষামন্ত্রী সাধন পাণ্ডে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আমফানের পর থেকেই কার্যত ধসে পড়েছে টেলিকম সার্ভিস। কোথাও ইন্টারনেট কানেকশন নেই, তো কোথাও আবার মিলছে না নেটওয়ার্ক। একনাগাড়ে কলড্রপের শিকার হচ্ছেন গ্রাহকরা। সোমবার সাধন পান্ডে বলেন, "কোম্পানিগুলোর বিরুদ্ধে যাতে পদক্ষেপ করতে পারি সেকারণেই বৈঠক ডাকা। এদের গাফিলতির কারণেই উপভোক্তারা ভুগছেন। BSNL-এর  ৭টা সাবস্টেশনে এখনও পাওয়ার নেই। জিও যেভাবে পরিষেবা দিয়েছে এরা পারেনি।" তিনি আরও বলেন, আন্ডারগ্রাউন্ড পরিষেবার জন্য কর্পোরেশনের কাছে আবেদন করা হলেও এখনও কোনও উত্তর আসেনি।


এদিন সাধন পান্ডে প্রতিশ্রুতি দিয়ে জানান যে, আগামী ১৫দিনের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হবে। তাঁর কথায়, "অনেকের চৈতন্য হোক, ১৭ লাখ মানুষ এখানে ঢুকছে, ১৩টা জেলায় থাকবে, পাশাপাশি মুক্তিধারা প্রকল্পে তাঁরা কাজ করবে। গ্রাম বাংলায় তাদের কাজ দিতে হবে।"