নিজস্ব প্রতিবেদন: তৃণমূলকে চ্যালেঞ্জ ছুঁড়ে পুজোর পরেই রাস্তায় নামতে চলেছে বিজেপি। লক্ষ্য অবশ্যই ২০২১ বিধানসভা নির্বাচন। তার আগে জনতার দরবারে পৌঁছতে মরিয়া দুপক্ষই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত মাসেই জনসংযোগ যাত্রা শুরু করেছে তৃণমূল। এমনকী পথে নেমেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটের সাফল্যের ধারা এগিয়ে নিয়ে যেতে তাই মাঠ খালি ছাড়তে নারাজ বিজেপি। পুজোর পরেই মাঠে নামছে তারা। রাজ্যের প্রতিটি লোকসভা কেন্দ্রে মিছিল করবে তারা। 'গান্ধী সংকল্প যাত্রা' নামে এই পদযাত্রায় অংশগ্রহণ করবেন স্থানীয় সাংসদ ও লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থীরা। 


বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন, ১৫ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত চলবে এই যাত্রা। ১০ দিনে প্রতিটি লোকসভা কেন্দ্রে ১৫০ কিলোমিটার হাঁটবেন বিজেপি নেতা-কর্মীরা। থাকবেন বিজেপি বিধায়ক, জেলা ও রাজ্য নেতৃত্ব। 


 



জয়প্রকাশ জানান, রাজনীতিতে স্বচ্ছতা, দুর্নীতিমুক্ত রাজনীতি, প্লাস্টিক বর্জন - সহ ১০ দফা দাবিতে এই মিছিল। গোটা দেশে চলছে এই কর্মসূচি। ২ অক্টোবর গান্ধী জয়ন্তী থেকে ৩০ নভেম্বর বল্লভভাই পটেলের জন্মদিন পর্যন্ত চলবে এই কর্মসূচি। পশ্চিমবঙ্গের জন্য নির্ধারিত হয়েছে ১৫ - ২৫ অক্টোবর। 


মুম্বইয়ে বাড়ির পুজোয় হাজির হয়ে নস্ট্যালজিক রানি মুখোপাধ্যায়


রাজ্য বিজেপির দাবি, বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া ঝড়কে আরও তীব্রতর করতে প্রধান অস্ত্র জনসংযোগ। সঙ্গে ভোটের ঢাকে কাঠি পড়ার আগে আগামী ১ বছর কর্মীদের সক্রিয় রাখাটাও বড় চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ সামলাতেই কর্মীদের পথে নামার নির্দেশ দিয়েছেন তাঁরা।