পার্থ চৌধুরী: পুলিসের খপ্পরে ওড়িশা থেকে বীরভূম পর্যন্ত একটি গাঁজা পাচার চক্র। বর্ধমানের পালসিট টোলপ্লাজা থেকে উদ্ধার বস্তাভর্তি ৫০ কেজি গাঁজা।  অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিস। এদের একজন মহিলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- গঙ্গার জল বাড়ছে ভূতনীতে, খেলতে গিয়ে তলিয়ে গেল সপ্তম শ্রেণির কিশোর


গতকাল গভীর রাতে গোপনসুত্রে খবর পেয়ে মেমারির পালসিট টোলপ্লাজায় অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজা উদ্ধার করে মেমারি থানার পুলিস। একটি চারচাকা গাড়ী আটক করা হয়।  


পুলিস সুত্রে খবর, ওড়িশা থেকে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে একটি চারচাকা গাড়ি বীরভূমের দিকে যাচ্ছিল। ওই গাড়িতে বিপুল পরিমাণ গাঁজা পাচার করা হচ্ছে এই খবরের ভিত্তিতে, পালসিট টোলপ্লাজায় আগে থেকেই নিয়ন্ত্রণ নেয় মেমারি থানার পুলিস। ঘটনাস্থলে চলে  আসেন পুলিসকর্তারাও।


পুলিসের কাছে থাকা খবরের ভিত্তিতে শুরু হয় তল্লাশি। গাড়িটিকে মেমারির পালসিট টোলপ্লাজায় এনে গাড়িটিতে তল্লাশি চালান হয়। গাড়িতে থাকা ৩ পুরুষ ও ১ জন মধ্যবয়সী মহিলাকে পুলিস জিজ্ঞাসাবাদ করলে তাঁদের কথার মধ্যে অসংঙ্গতি ধরা পড়ে। এরপর সন্দেহভাজনদের গাড়ির ডিকি খোলার কথা বলেন কর্তব্যরত পুলিস আধিকারিকরা। গাড়ির ডিকি খুলতেই উদ্ধার হয় বস্তাবন্দী ৫০ কেজি গাঁজা। জানা গেছে, গাঁজার আনুমানিক বাজার মুল্য ১.৫০ লাখ থেকে ২ লক্ষ টাকা। এর পরেই গ্রেফতার করা হয় গাড়ির আরোহীদের। বাজেয়াপ্ত করা হয় চারচাকা গাড়িটিকে। ধৃতদের  বিরুদ্ধে  মামলা রুজু করে রবিবার বর্ধমান জেলা আদালতে পাঠানো হয়।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)