তথাগত চক্রবর্তী : বিরিয়ানি কিনে এনে গড়িয়ায় আত্মঘাতী ছাত্রী। টেস্টে পাস করতে না পারায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ওই ছাত্রী। মৃতার নাম স্নেহা মুন্ডা। যাদবপুর বিদ্যাপীঠের ছাত্রী ছিল ওই পরীক্ষার্থী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ওই ছাত্রীর বাড়ি গড়িয়ায়। বাবা আগেই মারা গিয়েছেন। মা ও দুই বোন থাকত। বৃহস্পতিবার স্কুলে টেস্টের রেজাল্ট বের হয়। সেখানে দেখা যায়, স্নেহা টেস্টে পাস করেনি। এদিকে বাড়িতে স্নেহা জানায় যে, সে পাস করেছে। মা রেজাল্টের ছবি তুলে আনতে বলে। এমনকি ফাইনাল পরীক্ষার ফর্ম ফিল-আপের জন্য টাকাও দেয় মা। 


সেই টাকাতেই ফর্ম ফিল-আপ না করে বিরিয়ানি কিনে আনে স্নেহা। বিরিয়ানি খেতে খুব ভালোবাসত উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী স্নেহা। পরিবার সূত্রে জানা গিয়েছে।, মা কাজে চলে যাওযার পর বাড়ি ফাঁকা-ই ছিল। প্রথমে মাকে ফোন করে স্নেহা। তারপর ফ্ল্যাটেই ওড়না দিয়ে আত্মঘাতী হয় স্নেহা। 


কাজ সেরে বাড়িতে ঢোকার সময় মা দেখেন যে ফ্ল্যাটের দরজা খোলা। ঘরে ঢুকেই মেয়েকে এই অবস্থায় দেখে তিনি চিৎকার করে ওঠেন। তাঁর চিত্কারে প্রতিবেশীরা ছুটে আসে। খবর দেওয়া হয় পুলিসকেও। পরে দেহ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা স্নেহাকে মৃত বলে ঘোষণা করেন। 


আরও পড়ুন, South 24 Pargana: রক্ষকই ভক্ষক! সরকারি ফিশারি থেকে মাছ 'চুরি' সরকারি কর্মীর!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)