বাসুদেব চট্টোপাধ্য়ায়: পিকনিকে গিয়ে নিখোঁজ তরুণী। ৩ দিন পর মিলল দেহ। অর্ধনগ্ন দেহ ঘিরে রহস্য! ধর্ষণ করে খুনের অভিযোগ ওই তরুণীকে। এক যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল আসানসোলের সালানপুরে। এদিন আসানসোলের সালানপুর থানার মাধাইচক বোলকুন্ডা রাস্তার পাশের জঙ্গলে উদ্ধার হয় তরুণীর অর্ধনগ্ন দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সালানপুর থানার পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ওই যুবতী মঙ্গলবার পিকনিকে গিয়েছিলেন। বুধবার দুপুরে বাড়ি ফেরার কথা ছিল তাঁর। কিন্তু বুধবার দুপুরে বাড়ি ফেরেননি ওই তরুণী। ৩ দিনের মাথায় বৃহস্পতিবার উদ্ধার হল ওই যুবতীর অর্ধনগ্ন দেহ। এলাকাবাসীর অভিযোগ, ওই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনার পর পুলিসকে ঘিরে বিক্ষোভ জানায় এলাকার মানুষ। নিরাপত্তার দাবি জানায়। পুলিস গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিস জানিয়েছে, কে বা কারা ওই যুবতীকে খুন করেছে, সেই দোষীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। 


এর আগে এরকমই একটি ঘটনায় এক যুবতীর নগ্ন দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল হাওড়ায়। হাওড়া স্টেশনের বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হয়েছিল দেহটি। ওই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছিল বলে অভিযোগ। ওই যুবতীর মুখ ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছিল। হাওড়া স্টেশনে ওই যুবতীকে উদ্দেশ্যহীনভাবে ঘোরঘুরি করতে দেখা গিয়েছিল। তারপরই সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় উদ্ধার করা হয় ওই যুবতীকে। ওদিকে, বিহার লাগোয়া মহিলার হরিশচন্দ্রপুরেও ধানের ক্ষেত থেকে উদ্ধার হয় এক মহিলার দেহ। 


খুনের পর অ্যাসিড দিয়ে মুখ বিকৃত করে দেওয়া হয় বলেও অভিযোগ ওঠে। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় মালদার হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা এলাকায়। মৃতার শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন মেলে। মৃতদেহের পাশে পাওয়া যায় কন্ডোমের প্যাকেটও। মহিলার দেহের পাশে উদ্ধার হয় ছুরিও। এক্ষেত্রেও ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন স্থানীয়রা। স্বাভাবিকভাবেই প্রত্যেকটি ঘটনায় রাজ্যে মহিলাদের নিরাপত্তা নিয়ে সরব হয় বিরোধীরা। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি তলানিতে ঠেকেছে বলে তোপ দাগেন বিরোধীরা।


আরও পড়ুন, Bengal Lesbian couple marriage: প্রথমে শুনলেন 'না', পরে কোর্টের কাগজ নিয়ে যোগীরাজ্যের মন্দিরে মালাবদল বাংলার ২ মেয়ের!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)