নিজস্ব প্রতিবেদন: শরীরে তৃণমূলের পতাকা। রাতভর নিখোঁজ থাকার পর উদ্ধার হল প্রাক্তন পঞ্চায়েত সদস্যের ঝুলন্ত দেহ। মৃত ব্যক্তিকে তাদের সমর্থক বলে দাবি করেছে বিজেপি। তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছে গেরুয়াশিবির। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম দেবেশ বর্মন। বাড়ি, রায়গঞ্জের গৌরি গ্রাম পঞ্চায়েতে দক্ষিণ বিষ্ণুপুরে। এলাকায় কংগ্রেস কর্মী হিসেবে পরিচিত ছিলেন দেবেশ। একসময়ে পঞ্চায়েত সদস্যও ছিলেন তিনি।পরিবারের লোকেদের দাবি, সোমবার বিকেলে সাইকেল নিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে গিয়েছিলেন দেবেশ। রাতে তাঁকে নাকি বাড়ির দিকে আসতে দেখেন কেউ কেউ! কিন্তু শেষপর্যন্ত আর ফেরেননি।


আরও পড়ুন:মহেশতলায় অগ্নিকাণ্ড, রাসায়নিক কারখানায় ভয়াবহ আগুন


তারপর? মঙ্গলবার ভোরে বাড়ি থেকে মাত্র ৫০০ মিটার দূরে রাস্তার ধারে গাছে দেবেশ বর্মনের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এমনকী, বাড়ি যাওয়ার অন্য একটি রাস্তায় পাওয়া যায় তাঁর সাইকেলটিও। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় গাছে ঝুলছিল দেহটি। মুখে আবার পেঁচানো ছিল তৃণমূলের পতাকা! স্থানীয় বাসিন্দা ও পরিবারের লোকেদের দাবি, দেবেশকে খুনই করা হয়েছে। গলায় ফাঁস লাগিয়ে দেহটি গাছে ঝুলিয়ে দিয়েছে দুষ্কৃতীরা।



এদিকে এই ঘটনায় পর আসরে নেমেছে পড়েছে বিজেপি। দলের জেলা সভাপতি বাসুদেব সরকারের দাবি, দেবেশ বর্মন তাদের দলের সমর্থক ছিলেন। তাঁকে খুন করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। খুনের অভিযোগ অস্বীকার করে দোষীদের শাস্তির দাবি তুলেছেন তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। 


(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)