নিজস্ব প্রতিবেদন: গৃহবধূকে শ্বাস রোধ করে খুন ও ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের কালনার জাহাননগরের ওই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে নাদনঘাট থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার ওই গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রতিবেশীদের দাবি, বিয়ের ২ বছর পরও কোনও সন্তান না হওয়ায় অশান্তি লেগেই থাকত গৃহবধূর বাড়িতে। ওই গৃহবধূর চিকিত্সা করানো হলেও তার স্বামীর কোনও চিকিত্সা হয়নি বলে অভিযোগ মেয়ের পরিবারের। এরকম এক টানা পোড়েনের মধ্যেই গৃহবধূর উপরে মানসিক ও শারীরিক অত্যাচার চলত। ওই গৃহবধূর নাম মান্তু দাস। বাড়ি জাহাননগরের ভাতশালা গ্রামে।


এদিন সকালে গৃহবধূর বাপের বাড়ির লোকজন খবর পায় তাদের মেয়ে আত্মহত্যা করেছে। মৃতার দিদি জানান, বিয়ের পর থেকেই খুঁটিনাটি বিষয় নিয়ে আশান্তি লেগেই থাকত। ঠিক মতো খেতে দেওয়া হত না। বোনের উপরে বিভিন্নভাবে অত্যাচার করা হত। আমাদের আশঙ্কা ওর শ্বশুরবাড়ির লোকজন ওকে শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দিয়েছে।


আরও পড়ুন-Rampurhat Arson: 'জম্মু-কাশ্মীরে গত এক সপ্তাহে কতজন খুন হয়েছেন', রাজ্যের সঙ্গে তুলনা করে প্রশ্ন সুকান্তর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)