বিধান সরকার: বিয়ের আংটি হারিয়ে ফেলায় গৃহবধূকে খুন! বিয়ের সোনার আংটি হারিয়ে ফেলায় নির্যাতনের শিকার। শ্বশুরবাড়িতে অস্বাভাবিক মৃত্যু গৃহবধূর। মৃতার নাম সাথী সিং। খুনের অভিযোগ পরিবারের। এই ঘটনায় স্বামী সহ ৪ জনকে আটক করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হিন্দমোটর কোতরং শাঁখারি লেনের বাসিন্দা ছিলেন সাথী সিং। ২০১৭ সালে কোন্নগর কানাইপুর বড় বহেরার বাসিন্দা সুরজিৎ চৌধুরীরর সঙ্গে বিয়ে হয়েছিল সাথীর। বিয়ের সময় জামাইকে সোনার আংটি, মেয়ের কানের দুল, খাট-বিছানা সহ যৌতুক দেওয়া হয়। সাথীর মা বানী সিংয়ের অভিযোগ, বিয়ের সময় নগদ টাকা দিতে পারেননি বলে মেয়েকে নানারকম গঞ্জনা শুনতে হত। শ্বশুর-শ্বাশুড়ি এক লাখ টাকা চেয়েছিল। কিন্তু সেই টাকা দেওয়ার সামর্থ্য তাঁদের নেই। তাই শ্বশুরবাড়িতে প্রতিনিয়ত সাথীকে শারীরিক ও মানসিক নির্যাতন সহ্য করতে হত। 


দু দিন আগে ফোনে কথা হয়। সাথী জানায় বিয়ের আংটি খুঁজে পাচ্ছে না। গতকাল সকালেও কথা হয় মায়ের সঙ্গে। সাথী মাকে জানায় আংটি খুঁজে পায়নি। আংটি না পেলে তাকে মারধোর করে মেরে ফেলারও হুমকি দিয়েছে। এরপরই বিকালে শ্বশুর ফোন করে সাথী আত্মঘাতী হয়েছে বলে খবর দেয়। এই ঘটনায় শ্বশুরবাড়ির বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে মৃতার পরিবার। 


উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে এঘটনায়। পুলিস স্বামী সুরজিৎ, শ্বশুর মলয় চৌধুরী ও শ্বাশুড়ি রিনি চৌধুরী এবং ভাসুর অভিজিৎ চৌধুরীকে আটক করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)