নিজস্ব প্রতিবেদন: ট্রেন চলে আসায় স্টেশনের প্লাটফর্মের যাত্রী আসনে মোবাইলটি ভুলে রেখে দিয়েই ট্রেনে উঠে পড়েছিলেন উলুবেড়িয়া (Uluberia) সঞ্জীবন হাসপাতালের এক নার্সিং অ্যাসিস্টেন্ট স্টাফ (Nursing Staff)। ট্রেনে ওঠার পরের মুহুর্তেই মনে পড়ে মোবাইলটি রয়ে গিয়েছে। তার পরেই চলন্ত ট্রেন থেকে নামতে যান তিনি। সেখানেই পরে গিয়ে মৃত্যু হয় ওই নার্সিং অ্যাস্টিস্টেন্ট স্টাফের। শুক্রবার এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে দক্ষিণ-পূর্ব রেলের খড়গপুর শাখার ফুলেশ্বর স্টেশনে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রেল পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত নার্সিং অ্যাসিস্টেন্টের নাম শিবানী ঘড়ুই (২৪)। বাড়ি পশ্চিম মেদিনীপুরের গড়বেতা এলাকায়। ‌জানা গিয়েছে,  তিনি এদিন  ফুলেশ্বর স্টেশনে বসে ছিলেন ট্রেন ধরার জন্য। বৃহস্পতিবার নাইট ডিউটি করেন। তারপর দুদিন ছুটি থাকায় তিনি বাড়ি যাচ্ছিলেন। সেজন্য ট্রেন ধরতে ফুলেশ্বর স্টেশনে আসেন। হঠাৎ স্টেশনে ট্রেন আসায় তড়িঘড়ি উঠতে যান। তখনই ঘটে এই বিপত্তি। 


দ্রুত রেল পুলিস তাকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে খবর যায় ফুলেশ্বরের সঞ্জীবন হাসপাতাল। শিবানীকে নিয়ে আসা হয় সঞ্জীবন হাসপাতাল। চিকিৎসকরা চেষ্টাও করেন কিন্তু শেষ রক্ষা হল না। মৃত ঘোষণা করা হয় তাঁকে। এরপরই খবর দেওয়া হয় উলুবেড়িয়া থানায়। তার দেহ পাঠানো হবে ময়নাতদন্তে। 


শিবানীর মৃত্যুর বিষয়টি সঞ্জীবন হাসপাতালের তরফ থেকে জানান হয়েছে শিবানির পরিবারকে। জানা গিয়েছে শিবানী উল্টো দিকে পরে গিয়েছিলেন। ফলে তার মাথায় গুরুতর চোট লাগে। তার ফলেই মৃত্যু বলে প্রাথমিক অনুমান পুলিসের। সঞ্জীবন হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শিবানী বছর ছয়েক ধরে তাদের সেখানে কাজ করছিলেন।


প্রত্যন্ত গ্রামের মেয়ে শিবানী। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে গ্রাম থেকে নিয়ে এসে এখানে নার্সিং অ্যাসিস্ট্যান্টের কাজ দেয়। পাশাপাশি শিবানীর পড়াশোনারও ব্যবস্থা করে। শিবানী নার্সিংয়ের জিএনএম কোর্সও করছিলেন কর্ণাটক থেকে। শিবানীর এই মর্মান্তিক মৃত্যুতে শোকাহত হাসপাতাল কর্তৃপক্ষ ও তার সহকর্মীরা। 


আরও পড়ুন, Howrah: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকার সঙ্গে সহবাস,গর্ভপাত! ব্যাঙ্গালোর থেকে গ্রেফতার যুবক


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)