দেবব্রত ঘোষ: মেয়ের সঙ্গে সম্পর্কে বাধা মায়ের। সেই আক্রোশেই মা-কে খুন প্রেমিকের। হাওড়ার বালি থানা এলাকার ধর্মতলা রোডে গৃহবধূ খুনের ঘটনায় ব্রেক থ্রু পুলিসের। মূল অভিযুক্তকে গ্রেফতার করল বালি থানার পুলিস। ধৃতের নাম মনোতোষ মণ্ডল। বয়স ২৩ বছর। সুন্দরবন থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ১৬ অক্টোবর রাতে বালি থানা এলাকায় নৃশংসভাবে খুন হন এক গৃহবধূ। রাত ১২টা নাগাদ বাড়ি ফিরে স্বামী অক্ষয় পাল দেখেন, স্ত্রী দীপা দাসের নিথর দেহ রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে। পুলিসে খবর দিলে বালি থানার পুলিস এসে দেহ উদ্ধার করে। স্বামী অক্ষয় পালের অভিযোগের ভিত্তিতে পুলিস খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করে। 


তদন্তে নেমে পুলিস জানতে পারে, অক্ষয় পালের দ্বিতীয় পক্ষের স্ত্রী দীপা দাস। দীপা দাসের প্রথম পক্ষর তিনটি মেয়ে রয়েছে। বড় মেয়ে মধুমিতার সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল মনোতোষের। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। এরজন্য দীপা দাস দায়ী বলে মনে করে মনোতোষ। সেই আক্রোশ থেকেই দীপা দাসকে খুন করে মনোতোষ। খুনের পর পালিয়ে যায় সে। সুন্দরবনে আত্মগোপন করেছিল।


বাংলাদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল অভিযুক্ত মনোতোষ। তবে সিসিটিভি ফুটেজ, ফরেনসিক পরীক্ষা ও প্রযুক্তি বিশেষজ্ঞের সাহায্যে অভিযুক্তের সন্ধান পায় পুলিস। শেষে শুক্রবার রাতে সুন্দরবনের তিনজালি এলাকা থেকে মনোতোষ মণ্ডলকে গ্রেফতার করে বালি থানার পুলিস। এখানেই সে লুকিয়েছিল। আজ ধৃতকে হাওড়া আদালতে পেশ করা হলে, বিচারক ১০ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন।


আরও পড়ুন, Baruipur | Acid Attack: বাড়ি ঢুকে তরুণীর উপর যুবকের অ্যাসিড হামলা বারুইপুরে!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)