অয়ন ঘোষাল: পুলিসের জেরায় চাঞ্চল্যকর বয়ান হাওড়ার খুনের ঘটনায় অভিযুক্ত পল্লবী ঘোষের। জেরায় পল্লবী স্বীকার করেছে খুন সেই করেছে। পুলিসের কাছে অভিযুক্ত মহিলা বলেন, 'যা করার আমিই করেছি। চারজনকে আমিই মেরেছি। ওরা প্রত্যেকেই মরেছে তো স্যার? আমি রেগে গেলে যা ইচ্ছা করতে পারি। নিজেকেও মেরে দিতে পারি। স্বামীকেও মেরে দিতে পারি। রাত সাড়ে দশটার কিছু আগে, জলের কল খোলা রাখা নিয়ে ভাসুর ও জায়ের সঙ্গে ঝগড়া হয়। দোতলার ঘরে ছেলেকে বন্ধ করে, কাটারি নিয়ে নীচে নামি। স্বামী তখন বাড়িতে ছিল না। পরে আসে।' তবে জেরায় সম্পূর্ণ প্রতিক্রিয়াহীন পল্লবী। মাঝে মধ্যে কেঁদে ফেলেছেন। হঠাৎ হঠাৎ চিৎকার করছেন। সেই সঙ্গে জানতে চাইছেন, চারজনই মারা গেছে তো? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Weather Report: ফের বঙ্গোপসাগরে নিম্নচাপ, চার জেলায় ভারী বৃষ্টির সর্তকতা


পারিবারিক বিবাদের জেরে একই পরিবারের চারজন খুন হয়। বুধবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়া থানার এমসি ঘোষ লেনে। খুনের অভিযোগে আটক করা হয়েছে পরিবারের ছোট বউকে, পলাতক তাঁর স্বামী। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে রক্তমাখা কাটারি। মৃতেরা হলেন, গৃহকর্ত্রী মাধুরী ঘোষ, তাঁর ছেলে দেবাশিস ঘোষ, পুত্রবধূ রেখা ঘোষ, এবং দেবাশিস-রেখার মেয়ে তিয়াসা ঘোষ। সে এক বীভৎস দৃশ্য। দেবাশিসকে এলোপাথারি কোপাচ্ছে দেবরাজ। দেবরাজের স্ত্রী পল্লবী দেবাশিসের স্ত্রী রেখাকে বেদম মারছে। দেবাশিসের ১৩ বছরের মেয়ে রূপসা ওরফে তিয়াসা, হাওড়া যোগেশ চন্দ্র গার্লস স্কুলের ক্লাস সেভেনের ছাত্রী। সে ঘর থেকে বেরিয়ে কাকা এবং অন্যান্য আত্মীয় প্রতিবেশীদের কাছে আর্ত চিৎকার করে বলছে 'আমার বাবা মা কে মেরে ফেলবে, বাঁচাও।' কিন্তু বাঁচানো গেল না। 


ছোট বৌমার হামলার হাত থেকে বাঁচতে গিয়ে আহত হয়েছেন দুই আত্মীয়ও। সূত্রের খবর, পল্লবীর দেহের ক্ষতের চিহ্ন রয়েছে। বাবাকে কাকা মারধর করছে দেখে তাঁদের মেয়ে আশপাশে থাকা অন্যান্য আত্মীস্বজনকে ডাকতে যাওয়ায় তাঁকেও খুন করা হয় বলে অভিযোগ৷ ঘটনার খবর পেয়ে ছুটে আসেন হাওড়া পুলিস কমিশনার ও গোয়েন্দা বিভাগের আধিকারিকরা। পুলিস খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখে, চারদিকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে তাঁরা৷  উদ্ধার করা হয় রক্তমাখা কাটারি।


আরও পড়ুন, Bankura: মায়ের কথা না শুনে সদ্যোজাতকে একই টিকার ডবল ডোজ, তুলকালাম হাসপাতাল


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)