নিজস্ব প্রতিবেদন: অসহ্য গরমের অস্বস্তি কাটিয়ে গতকালই কালবৈশাখীর ঝড় ও বৃষ্টিতে ভিজেছে একাধিক জেলা। আবহাওয়ায় স্বস্তি মিললেও ঝড়ের জেরে এবার নাজেহাল জনজীবন। কালবৈশাখী ঝড়ে ট্রেনের ওভারহেড তার ছিড়ে কাটোয়া আজিমগঞ্জ, কাটোয়া হাওড়া, কাটোয়া বর্ধমান শাখায় বন্ধ ট্রেন চলাচল। যার জেরে বিপর্যস্ত যাত্রীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ট্রেন বন্ধের জেরে কাটোয়া স্টেশন সহ বিভিন্ন শাখার স্টেশনে দাঁড়িয়ে রয়েছে এক্সপ্রেস ও লোকাল ট্রেন। ট্রেন বন্ধ থাকার ফলে চরম ভোগান্তিতে যাত্রীরা। অন্য দিকে রাত্রি হয়ে যাওয়ায় কাটোয়া বাস স্ট্যান্ড থেকে বিভিন্ন রুটের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ। এরই মধ্যে আপ হাওড়া মালদা ইন্টারসিটি এক্সপ্রেস কাটোয়া স্টেশনে দাঁড়িয়ে রইল প্রায় ৪ ঘন্টা। এর ফলে যাত্রীরা চরম দুর্ভোগ চরমে। 


এদিকে একে ট্রেন বন্ধ এরওপর রেলের এ সি কম্পার্টমেন্টে নেই জল, এমনই অভিযোগ উঠেছে। খাওয়ার না পাওয়ার অভিযোগও উঠেছে। অন্যদিকে তিস্তা-তোর্সা এক্সপ্রেস কে গঙ্গাটিকুরি স্টেশনে দাঁড় করিয়ে রাখা হয়েছে বলে খবর। এর মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হলেই আরও বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। 


কাটোয়া-বর্ধমান রেলপথে শ্রীখণ্ডের কাছে রাজ্য বিদ্যুৎ দফতরের টাওয়ার ভেঙে পড়ায় ট্রেন চলাচল ব্যাহত। এই শাখায় দুটি ট্রেন বাতিল করা হয়েছে। 
আজিমমগঞ্জ কাটোয়া একটি লোকাল বাতিল। 


এক নজরে দেখে নিন বাতিল ট্রেনের তালিকা- 
৩৫০২০ আপ কাটোয়া-বর্ধমান
৩৫০৩২ ডাউন বর্ধমান -কাটোয়া
০৩০৯৭ আজিমগঞ্জ কাটোয়া 


এদিকে, গন্তব্যে বা বাড়িতে পৌঁছনোর জন্য কাটোয়া স্টেশনের বাইরে থেকে বিভিন্ন যানবাহনে যাওয়ার চেষ্টায় রয়েছেন যাত্রীরা। এই সুযোগে অতিরিক্ত ভাড়া নিয়ে যাত্রী নিচ্ছে বিভিন্ন যানবাহন, এমনও অভিযোগ উঠেছে।


আরও পড়ুন,দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ, যাবজ্জীবন স্বামী ও প্রথম স্ত্রীর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)