জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাওড়ার শিবপুরে উদ্ধার বিপুল পরিমাণ টাকা ও গয়না। একটি আবাসনের সামনে রাখা গাড়ি থেকে উদ্ধার হল দু কোটি কুড়ি লাখ পঞ্চাশ হাজার টাকা। উদ্ধার হয়েছে সোনা রুপা ও হিরের গহনা। গাড়ির নম্বর ডাব্লিউবি ১২ সি ৭৭৫১ যদিও এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। হেয়ার স্ট্রিট থানা নির্দিষ্ট কেসের ভিত্তিতে আসে। শিবপুর থানার পুলিশের সহায়তায় অভিযান চালায়। সন্দেহের তীর শৈলেশ পাণ্ডে ও অরবিন্দ পাণ্ডে নামের দুই ব্যক্তির দিকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গ্যারাজে রাখা গাড়ি থেকে পাওয়া এই বিপুল টাকা ও গয়না ছাড়াও দুটি অ্যাকাউন্টেরও খোঁজ পাওয়া গিয়েছে। দুটিই সংস্থার নামে খোলা হয়েছিল। সেখানে প্রচুর টাকা ঢুকতে থাকে। যা দেখে পুলিসের সন্দেহ হয়। তখনই তারা তদন্তে নামে। সেই তদন্তের সূত্রেই এই টাকা-গয়নার খোঁজ। এ দুটি অ্য়াকাউন্টে মোট ২০ কোটি টাকা রয়েছে। পুলিস তদন্ত করে জেনেছে, অনলাইন প্রতারণার মাধ্যমে এই টাকা একরকম হাতানোই হয়েছে। কানাড়া ব্যাংকের এই দুটি অ্যাকাউন্ট রয়েছে যথাক্রেমে শৈলেশ পাণ্ডের নামে ও অরবিন্দ পাণ্ডের । এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলেই খবর।


আরও পড়ুন: Asansol: বর্ধমান সানমার্গের চেয়ারম্যান পলাতক সৌম্যরূপ ভৌমিকের নামে লুকআউট নোটিশ জারি আদালতের


পুলিসসূত্রে খবর, কলকাতার হেয়ার স্ট্রিট থানার পুলিস নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত চালায় শিবপুরে। তাদের সহায়তা করে শিবপুর থানার পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ষড়যন্ত্র, জালিয়াতি-সহ একাধিক অভিযোগ রয়েছে। তবে এই তদন্ত নিয়ে এখনও বিশেষ কিছু জানা যায়নি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)