জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রান্নাঘরের মধ্যে মাটির নীচে থেকে উদ্ধার নরকঙ্কাল। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য এলাকায়। জানা গিয়েছে উত্তর ২৪ পরগনা বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানা এলাকার ঈশ্বরীগাছায় একটি বাড়ির পরিত্যক্ত  রান্নাঘরের মধ্যে মাটির নীচে চাপা দেওয়া অবস্থায় উদ্ধার হয় একটি মৃতদেহ। প্রায় ৬ মাস আগে খুন করা হয়েছে বলে অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে জানা গিয়েছে, ২০২৩ সালের এপ্রিল মাসে একটি নারী পাচার কান্ডের প্রমাণ লোপাটের জন্য গোপালনগর থানা এলাকার বাসিন্দা রহিমা খাতুনকে খুন করা হয়। খুনের পর বাদুড়িয়া থানার অন্তর্গত ঈশ্বরীগাছা এলাকায় একটি বাড়ির পরিত্যক্ত রান্নাঘরের মধ্যে মাটি চাপা দিয়ে রাখে অভিযুক্ত বাকিবিল্লা মন্ডল ও তারাবান মন্ডল। প্রায় ৬ মাস আগের ঘটনা। পুলিসের হাতে গ্রেফতার হওয়ার পর অভিযুক্তরা নিজের অপরাধ স্বীকার করে। সেই স্বীকারোক্তির ভিত্তিতেই মাটি খুঁড়ে মাটির নীচে থেকে উদ্ধার করা হয় নরকঙ্কাল।


পুলিসের কড়া নজরদারির মধ্যে নরকঙ্কাল উদ্ধার করা হয়। ঘটনাস্থলে নিয়ে আসা হয় দুই অভিযুক্তকেও। প্রথমে সেই জায়গাটি সনাক্তকরণ করা হয়, যেখানে মাটি চাপা দেওয়া রয়েছে রহিমা খাতুনের দেহ। সেখান থেকে মাটি খনন করে উদ্ধার করা হয় নরকঙ্কাল। ঘটনাস্থলে ভিড় জমে যায় মানুষের। এদিকে এমন হাড়হিম করা ঘটনা যে বাড়িতে ঘটেছে, সেই বাড়ির সদস্যার দাবি, তাঁরা কিছুই জানতন না। পুলিস যখন এবিষয়ে বাড়িতে আসে, তখনই তাঁরা জানতে পারেন যে তাঁদের বাড়িতে এমন ঘটনা ঘটেছে। তবে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা, সেই বিষয় খতিয়ে দেখছে পুলিস।


আরও পড়ুন, Dip to Cure Cancer: ক্যানসার সারাতে ডুবিয়ে রাখল গঙ্গায়, ৫ বছরের শিশুকে মৃত্যুমুখে ঠেলে দিল বাবা,মা-ই!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)