চিত্তরঞ্জন দাস: বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহের বশে স্ত্রীকে দুই মেয়ের সামনে খুন করল স্বামী। মৃতার নাম নূরি পারভিন। খুনের অভিযোগ স্বীকার করে নিয়েছে অভিযুক্ত। এই ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম মহম্মদ আকিল। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের ২০ নম্বর ওয়ার্ডের সি. এম. ই. আর. আই বাসস্ট্যান্ড সংলগ্ন বস্তিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মহম্মদ আকিল সন্দেহ করত স্ত্রীকে। সন্দেহ করত যে, তার স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে। দুই মেয়েকে স্কুলে দিতে যাওয়ার নামে প্রেমিকের সঙ্গে দেখা করত। মেয়েদের স্কুলে ছেড়ে দিয়ে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাত। আর তাই সকালে দুই মেয়েকে স্কুলে নিয়ে যেতে স্ত্রীকে মানাও করে মহম্মদ আকিল। এই নিয়ে দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্য়ে বিবাদ চলছিল। এমনটাই জানাচ্ছেন স্থানীয় বাসিন্দা থেকে পাড়া প্রতিবেশীরা। এদিনও স্ত্রীকে মেয়েদের স্কুলে নিয়ে যেতে বারণ করে মহম্মদ আকিল।


আরও পড়ুন, Renu Khatun: কৃত্রিম হাত পাবেন, তবে অভিযুক্তদের জামিনে ফের হামলার আশঙ্কা রেণুর


কিন্তু, স্বামী মহম্মদ আকিলের বারণ শোনেননি স্ত্রী নূরি পারভিন। আর সেই কথা না শুনতেই ফের অশান্তি শুরু হয় দুজনের মধ্যে। অভিযোগ, স্বামী-স্ত্রীতে বিবাদ চলাকালীনই স্ত্রী নূরি পারভিনকে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে খুন করে স্বামী মহম্মদ আকিল। বড় মেয়ে অর্চনা পরভিন জানায়, তাঁরা দুই বোন বাবার হাত থেকে মাকে ছাড়ানোর চেষ্টা করে ব্যর্থ হয়। ওদিকে চিৎকার-চেঁচামেচিতে ছুটে আসেন পাড়া প্রতিবেশীরা। তাঁরাই খবর দেন পুলিসে।


পুলিস এসে অচেতন অবস্থায় নূরি পরভিনকে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওদিকে অভিযুক্ত স্বামী মহম্মদ আকিলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পরে জেরা চলাকালীন স্ত্রীকে খুনের কথা স্বীকার করেন নেয় অভিযুক্ত। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)