মনোরঞ্জন মিশ্র: স্ত্রীকে খুনের দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড। স্ত্রী খুনের মামলায় অবশেষে আট বছর পর বৃহস্পতিবার সাজা ঘোষণা করল পুরুলিয়া জেলা আদালত। অভিযুক্ত ব্যক্তির নাম মহম্মদ এহসান। বাড়ি পুরুলিয়ার মফস্বল থানার জলেশ্বর গ্রাম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যায়, ২০১৪ সালের ডিসেম্বর মাসে পুরুলিয়ার আদ্রা থানার লোয়ার বেনিয়াশল গ্রামের বাসিন্দা রাজিয়া বেগমের বিয়ে হয় পুরুলিয়ার মফস্বল থানার জলেশ্বর গ্রামের বাসিন্দা মহম্মদ এহসানের সঙ্গে।


আরও পড়ুন:Valentine's Day Special: প্রেমের সপ্তাহে হিট ১০ টাকার 'ভ্যালেন্টাইন চপ'!
 
অভিযোগ, বিয়ের পর থেকে অতিরিক্ত পণের দাবিতে রাজিয়া খাতুনকে অত্যাচার করত শ্বশুরবাড়ির লোকজন। পরে ২০১৫ সালের ২৯ মার্চ রাজিয়া খাতুনের অস্বাভাবিক মৃত্যু হয়। ৩১ মার্চ ২০১৫-এ পুরুলিয়ার মফস্বল থানায় শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন রাজিয়ার নিজের মা ফরিয়াল বেগম। 


অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধি ৪৯৮A/৩০২/৩০৪B/৩৪ আইপিসি ধারায় গ্রেফতার করা হয় স্বামী মহম্মদ এহসান, ভাসুর বাবলু এবং এক নন্দাইকে। 


আরও পড়ুন:Malbazar: রাস্তা পার হওয়ার সময়ে দ্রুত গতির গাড়ির ধাক্কায় মৃত্যু লেপার্ডের...


২০১৬ সালে ২১ জুলাই জেলা আদালতে চার্জশিট দাখিল করে পুলিস। অবশেষে সেই মামলায় প্রায় আট বছর পর জেলা আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা 3rd কোর্ট স্বামী মহম্মদ এহসানকে বধূ নির্যাতন ও খুনের দায়ে দোষী সাব্যস্ত করে।


বৃহস্পতিবার বিচারক অভিযুক্তের সাজা ঘোষণা করেন। মহম্মদ এহসানকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ছ'মাস সশ্রম কারাদণ্ডের নির্দেশ দেন বিচারক।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)