নিজস্ব প্রতিবেদন: কাটমানি ফেরত চেয়ে এবার মেখলিগঞ্জ পুরপ্রধানের স্বামীকে শাড়িপরানোর চেষ্টা আন্দোলনকারীদের। প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর দেওয়ার জন্য ২ হাজার টাকা করে নেওয়ার অভিযোগ তাঁর বিরুদ্ধে। স্টাম্প পেপারে দোষ কবুল করে নিষ্কৃতি পান তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেখলিগঞ্জের পুরপ্রধান মিঠু সিং সরকারের স্বামী বিষ্ণু অধিকারীর বিরুদ্ধে অভিযোগ, প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি দেওয়ার জন্য ২ হাজার টাকা করে নিয়েছেন তিনি। মেখলিগঞ্জ পুরসভার সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারও তিনি। অভিযোগ, প্রধানমন্ত্রী আবাস যোজনার আবেদনের জন্য ২,০০০ টাকা করে নিলেও ১০০ টাকার রসিদ দিতেন তিনি। টাকা ফেরত চেয়ে সোমবার বিকেলে বিক্ষোভ দেখায় বিজেপির মহিলা মোর্চা। তাদের দাবি, বিষ্ণুবাবুকে কাটমানি ফেরত দিতে হবে। এমনকী বিষ্ণুবাবুকে শাড়ি পরানোর চেষ্টা হয় বলেও অভিযোগ। 


চাপের মুখে ১০০ টাকার স্ট্যাম্প পেপারে দোষ কবুল করেন বিষ্ণুবাবু। প্রতিশ্রুতি দেন ১২ দিনের মধ্যে কাটমানির টাকা ফেরত দেবেন তিনি। 


গয়না লুঠ করতে চলন্ত ব্রহ্মপুত্র মেল থেকে মহিলাকে অপহরণের অভিযোগ


মুখ্যমন্ত্রী কাটমানি ফেরতের নির্দেশ দিতেই গোটা রাজ্যে তৈরি হয়েছে অভূতপূর্ব পরিস্থিতি। কোথাও বিজেপি, কোথাও সাধারণ মানুষ তৃণমূল নেতা ও জনপ্রতিনিধিদের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছে। কাটমানি ফেরত দেওয়ার চাপে ঘরছাড়া বহু তৃণমূল নেতা। যে সব জায়গায় লোকসভা নির্বাচনে বিজেপি জিতেছে সেখানে পরিস্থিতি আরও গুরুতর।