নিজস্ব প্রতিবেদন:  পুজোর পুলিসকে চুড়ি উপহার দেব। জলপাইগুড়িতে গিয়ে প্রকাশ্যে একথা বললেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জলপাইগুড়িতে নির্যাতিতা নাবালিকা ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান অগ্নিমিত্রা। তিনি বলেন, “নিখোঁজ মেয়েকে খোঁজ করতে ঘুষ নিয়েছে পুলিস। সত্যি কথা সামনে আসায় নিজেদের অপদার্থতা ঢাকতে থানায় তুলে নিয়ে গিয়ে সোমারু মহম্মদকে বয়ান বদল করতে বাধ্য করেছে পুলিস। তাই আমরা ঠিক করেছি এবার পুজোয় পুলিসকে চুরি উপহার দেব। আপাতত তারা সেই চুড়ি হাতে পরে বসে থাকুক। একুশ সালে আমরা ক্ষমতায় এলে চুড়ি খুলে নেব।”
অগ্নিমিত্রা পলের সাথে দেখা করেন রাজগঞ্জের ট্যাংরা পাড়ার বাসিন্দা সোমারু মহম্মদ। তিনি বিজেপির প্রতিনিধি দলের কাছে অভিযোগ করে বলেন, “গত জানুয়ারি মাস থেকে তাঁর মেয়ে নিখোঁজ। পুলিস তাঁর কাছ থেকে আট হাজার টাকা ঘুষ নিয়েছে। কিন্তু এখোনও পর্যন্ত মেয়েকে উদ্ধার করে আনেনি।” সংবাদমাধ্যমের সামনে সেকথা বলার পরও শুরু হয় জলঘোলা।


সেই রাতেই রহস্যজনকভাবে বিবৃতি বদল করে সোমারু মহম্মদ বলেন, “আমার মেয়ে নিখোঁজ। তাই আমার মাথা ঠিক নেই। আমি ভুল করে দুপুরে পুলিসকে ঘুষ দেওয়ার কথা বলেছিলাম। আমি কোনও ঘুষ দিইনি।" এই কথা বলা আমার ভুল হয়েছে বলে নতুন করে বিবৃতি দেন তিনি।


গত ১ দিনে রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত ৩,১৯২, মৃত্যু ৫৯ জনের


শুক্রবার সন্ধ্যায় শিলিগুড়ির কর্মসূচি শেষ করে ফের জলপাইগুড়ি চলে যান অগ্নিমিত্রা পল। জেলা হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন নাবালিকার সাথে দেখা করতে গেলে জানতে পারেন এদিন দুপুরেই নাবালিকাকে স্থানীয় একটি হোমে নিয়ে গিয়েছে পুলিস।