বিমল বসু : দলের আক্রান্ত কর্মীকে দেখতে বসিরহাট হাসপাতালে এসে মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি দেশের সেরা চোর বলে আখ্যা দেন। পাশাপাশি তিনি বলেন, ভাইপোকে দাঁড় করাতে বেঙ্গালুরুতে বিরোধীদের বৈঠকে গিয়েছেন মমতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দোষীদের শাস্তি চান টালিগঞ্জে আক্রান্ত অটিস্টিক যুবক


সম্প্রতি হিঙ্গলগঞ্জের কালীতলা গ্রাম পঞ্চায়েতের ২৪৮ নম্বর বুথে আক্রান্ত হন পঞ্চায়েতের বিজেপি প্রার্থী সঞ্জয় মণ্ডল। সোমবার তাঁকে দেখতে বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে যান সুকান্ত মজুমদার। হাসপাতালের ওয়ার্ড গিয়ে তিনি আহত সঞ্জয়ের সঙ্গে কথা বলেন। তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন। পরে সাংবাদিকের মুখোমুখি হয়ে বলেন, যারা সঞ্জয়কে মারধার করেছে তাদের দৃষ্টান্তমূলক সাজা দিতে হবে।


এদিকে, মুখ্যমন্ত্রীকে নিয়ে সুকান্ত বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ভারতের একমাত্র শুধু নন এক নম্বর চোর মুখ্যমন্ত্রী। এটা মোদীজি জানেন। গোটা ভারতে চুরিতে যদি কেউ নোবেল পেতে পারে তাহলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। যত রকমের চুরি-রণ, বনে, জল, জঙ্গলে, আকাশে, চন্দ্রযান যাচ্ছে সুযোগ পেলে ওটাও চুরি করে নিতেন মমতা। চান্স পাননি তাই। 


অন্যদিকে, শনিবার বেঙ্গালুরুতে বিরোধীদের বৈঠকে যোগ দিতে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।  মমতা বেঙ্গালুরু সফর নিয়ে সুকান্ত মজুমদার বলেন, উনি বেঙ্গালুরুতে গিয়েছেন। যেতেই পারেন। ওখানে গিয়ে দেখে আসুন কর্ণাটকের বিভিন্ন জায়গায় পশ্চিমবঙ্গ থেকে কতজন পরিয়ায়ী শ্রমিক কাজ করছেন। সোনিয়া গান্ধীর দায়িত্ব নিজের ছেলেকে দাঁড় করানো। মুখ্যমন্ত্রীর চিন্তা হচ্ছে তাঁর বেকার ভাইপো কীভাবে দাঁড়াবে। একজনের বেকার ছেলে আর একজনের বেকার ভাইপো।


উল্লেখ্য, লোকসভা ভোটের সলতে পাকাতে বেঙ্গালুরুতে বৈঠকে মিলিত হচ্ছেন বিরোধীরা। শনিবার সেখানে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে থাকছেন দু ডজন বিরোধী দল। গুরুত্বপূর্ণ বিষয় হল ওই বৈঠকে দেখা হবে সোনিয়া গান্ধীর সঙ্গে। গত বছর শরদ পাওয়ারে বাড়িতে তাঁর সঙ্গে সাক্ষাতের পর তিনি মন্তব্য করেছিলেন, সর্বভারতীয় রাজনীতিতে কংগ্রেসের আর প্রাসঙ্গিকতা নেই। তার পরও বিভিন্ন সময়ে কংগ্রেসকে নিশানা করেছে তৃণমূল। সেই দিক থেকে দেখতে গেল বিরোধীদের মঞ্চে মমতার সোনিয়ার সঙ্গে দেখা করাটা যথেষ্টই গুরুত্বপূর্ণ।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)