নিজস্ব প্রতিবেদন- লোকসভা নির্বাচনের আগে রাজ্যে বড়সড় অস্ত্র কারখানার হদিশ! কুলতলী থানার নাপিতখালীতে মোটর এবং সেলাই মেশিন তৈরির আড়ালে রমরমিয়ে চলছিল অস্ত্র তৈরি। শেষমেশ সেই বিশাল অস্ত্র কারখানার হদিশ পেল পুলিস। গ্রেপ্তার ২। কুলতলী থানার নাপিতখালীর টেংরা মিছি গ্রামে এত বড় অস্ত্র কারখানার খোঁজ পাওয়ার পর এলাকাজুড়ে চাঞ্চল্য তৈরি হয়েছে। নির্বাচনের আগে রাজ্যে এত বড় কারখানার হদিশ চিন্তা বাড়িয়েছে প্রশাসনিক মহলেরও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  নাবালিকাকে বিয়ে! পুলিসের ভয়ে বাড়ি ছেড়ে পালালেন কাউন্সিলর



মোটর ও সেলাই মেশিন তৈরির কারখানার আড়ালে দীর্ঘদিন ধরেই চলছিল অস্ত্র তৈরির কারখানা। স্থানীয় সূত্রে খবর, প্রায় গত দুবছর ধরে এই বিশাল অস্ত্র কারখানা চলছিল। বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে আজ বারুইপুরের এসপির নেতৃত্বাধীন বিশাল পুলিস বাহিনী কারখানায় হানা দেয়। সঙ্গে ছিলেন কুলতলী থানার ওসি এবং এস ও জি বারুইপুর। বিশাল পুলিশবাহিনী চতুর্দিক দিয়ে ঘিরে ফেলে কারখানাটি। সেই সময়ও কারখানার ভিতরে চলছিল অস্ত্র তৈরি। কারখানার ভেতর থেকে অস্ত্র তৈরির সময় আব্দুল রুহুল মোল্লা (৫২) এবং তার ছেলে আব্দুল কাহের মোল্লা(২৫)-কে হাতেনাতে ধরে গ্রেপ্তার করে পুলিস। 


আরও পড়ুন-  ভিডিয়ো: ৫ বছর পরে হলেও তৃণমূলের প্রার্থীই হতাম, এক্সক্লুসিভ নুসরত


এই কারখানা থেকে তিনটি সিঙ্গেল পাইপ গান ও তিনটি ওয়ান ফাইভ গান উদ্ধার হয়েছে। এছাড়াও ছটি লোহার পাইপ, অসংখ্য স্প্রিং, ৫০ রাউন্ড কার্তুজ ও ৪০ রাউন্ড গুলিসহ প্রচুর পরিমাণে লোহার সরঞ্জাম, ড্রিল মেশিন, পালিশ মেশিনও উদ্ধার করেছে পুলিস। ধৃতদের আজ বারুইপুর আদালতে তোলা হচ্ছে। সূত্রের খবর, কারখানাটি সম্পর্কে বিশদে জানার জন্য ধৃতদের হেফাজতে চাইতে পারে পুলিস-প্রশাসন।