নিজস্ব প্রতিবেদন : একনজর দেখে বোঝার উপায় নেই যে, সবগুলি-ই নকল! কিন্তু একটু ভালো করে দেখলেই ঠাওর হয় যে মাস্ক-এর উপরে দেওয়া ISI ছাপগুলো ভুয়ো। সবগুলি-ই নকল মাস্ক। করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে নকল মাস্ক তৈরি ও বিক্রির রমরমা কারবার ফেঁদে বসেছিলেন এক ব্যক্তি। আজ ধরা পড়লেন পুলিসের জালে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ISI ছাপ দিয়ে একটি নামী কম্পানির নাম ব্যবহার করে কারখানা খুলে নকল মাস্ক তৈরির অভিযোগে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিস। সেইসঙ্গে উদ্ধার করেছে প্রচুর নকল মাস্ক। ঘটনাটি ঘটেছে হাড়োয়া থানার সালিপুর অঞ্চলের পায়রাগাছায়। কারখানাটি সিল করে দিয়েছে পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়।


আরও পড়ুন, Aadhaar Card : নতুন বানানো থেকে ভুল সংশোধন, ভুয়ো আধারের রমরমা কারবার, ধৃত ২


জানা গিয়েছে, ধৃতের নাম ইসমাইল দাফাদার। যে কম্পানির নাম ব্যবহার করে ইসমাইল কারবার চালাচ্ছিল, সেই কম্পানির কাছ থেকে  অভিযোগ পেয়েই বুধবার হানা দেয় হাড়োয়া থানার পুলিস। যদিও পুলিস আসার খবর পেয়েই কারখানার শ্রমিকরা পালিয়ে যায়। তবে মালিক ইসমাইল দফাদারকে গ্রেফতার করে পুলিস। উদ্ধার হয় প্রচুর নকল মাস্ক। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)