মৌমিতা চক্রবর্তী: ফের সমস্যা বামেদের অন্দরে। আবার বিতর্কের কেন্দ্রে পার্টির উত্তর ২৪ পরগনা জেলা কমিটি।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার তন্ময় ভট্টাচার্যকে একবার সম্পাদকমন্ডলীর সদস্য করে আবার আমন্ত্রিত সদস্য করার সিদ্ধান্ত কেন? এই সিদ্ধান্তহীনতা কি কারণে? এই প্রশ্ন উঠেছে দলের অন্দরে। এর আগে দলের নিয়ম ছিল, কেউ চাকরি ছেড়ে হোলটাইমার হলে তাকে যোগ্য সম্মান দেওয়া হবে। এক্ষেত্রে তা করা হলনা কেন সেই প্রশ্ন উঠেছে সদস্য সমর্থকদের মধ্যে। এই নিয়ে উত্তর চব্বিশ পরগনা জেলার সংগঠনে সমস্যা হচ্ছে বলে নেতাদের কাছে উত্তর চাইলেন জেলা সম্পাদক মৃনাল চক্রবর্তী।


বিতর্ক এর সূত্রপাত হয় দ্বিচারিতা নিয়ে। তন্ময় ভট্টাচার্য ব্যাংকের কর্মী ছিলেন। পরবর্তীকালে তিনি দলের সর্বক্ষনের কর্মী হন। তাই তিনি যদি সম্পাদকমন্ডলীর সদস্য না হতে পারেন তাহলে দার্জিলিং জেলায় জীবেশ সরকার কোন ফর্মুলায় জেলা সম্পাদক হলেন সেই প্রশ্নও তুলছেন পার্টির একাংশ। 


আরও পড়ুন: Weather Today: ভারী বৃষ্টির সম্ভাবনা নেই রাজ্যে, আংশিক মেঘলা আকাশ মহানগরে


জীবেশ সরকারও ব্যাংকে চাকরি করতেন। পরবর্তীকালে তিনিও চাকরি ছেড়ে দলের হোলটাইমার হন। এই অবস্থায় বিতর্ক আরও একধাপ বাড়িয়ে দিয়েছে সত্যসেবী করের নির্বাচন। 


সূত্রের খবর, সত্যসেবী করও চাকরি ছেড়ে হোলটাইমার হন। যদিও একদিনেই হোলটাইমার থেকে সম্পাদকমন্ডলীর সদস্য হওয়ার নজির সিপিএম-এ নেই। এই নিয়েও প্রশ্নের মুখে পড়েছেন রাজ্য নেতৃত্ব। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)