নিজস্ব প্রতিবেদন: স্কলারশিপ না পাওয়ার অভিযোগ তুলে অধ্যক্ষকে ঘেরাও করে রাখল ছাত্রীরা। সন্ধে পেরিয়ে রাত হলেও জলপাইগুড়ি প্রসন্নদেব মহিলা কলেজের অধ্যক্ষকে ঘিরে রেখেছেন ছাত্রীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-TMC:'বাংলায় যা হয়েছে গোটা দেশে এবার ঘটবে, যদি না...', রাজ্যসভায় বললেন Derek 


অভিযোগ, সময়মতো স্কলারশিপের ফর্মে সই করেননি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শীলা দত্ত ঘটক। এরকম এক অভিযোগ তুলে বুধবার দুপুরে থেকে অধ্যক্ষকে ঘেরাও করে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা। এনিয়ে তুমুল উত্তেজনা ছড়ায় কলেজে। সন্ধে পার করে রাত হলেও নিজেদের অবস্থায় থেকে সরেনি ছাত্রীরা।



ঘটনায় কলেজের তৃণমুল ছাত্র পরিষদের ইউনিয়ন সদস্য সমজিতা চন্দ বলেন, প্রিন্সিপালের গাফিলতির জন্য আজ এতগুলি মেয়ে স্কলারশিপের টাকা থেকে বঞ্চিত হতে চলেছে। যা কোনো ভাবে মেনে নেওয়া যায় না। মেয়েরা কলেজে এলে প্রিন্সিপালকে পায় না। কারন উনি নিয়মিত কলেজে আসেন না। ওঁর সঙ্গে যোগাযোগ করা হলে উনি আসব আসব বলে আর কলেজে আসে না। উনি ছাত্রীদের সাথে সবসময় দুর্ব্যবহার করেন। যারা স্কলারশিপ পায়নি তাদের অভিভাবকদের নিয়ে শনিবার কলেজে দেখা করতে বলেছিলেন। ছাত্রীরা আসে। কিন্তু উনি সেইদিন কলেজের সিকিউরিটি গার্ডকে দিয়ে অভিভাবকদের অপমান করে তাড়িয়ে দেন। আমরা আজ এর একটা বিহিত চাই। নইলে সারারাত ঘেরাও চলবে।


আরও পড়ুন-  Khudiram Bose Death Anniversary: 'একবার বিদায় দে মা ঘুরে আসি'


প্রিন্সিপাল শীলা দত্ত ঘটকের সাফ বক্তব্য, ফর্ম সই করে কলেজের অফিসে রাখা ছিল। অনেকেই নিয়ে গেছে। যারা আসেনি তারা পায়নি। এখন তারা আমাকে ঘেরাও করে রেখে বিক্ষোভ দেখাচ্ছে। আর এর ফলে আজ কলেজের অন্যান্য কাজ বিঘ্নিত হয়েছে। বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)