নিজস্ব প্রতিবেদন : খুব শিগগিরই বিজেপির (BJP) ৭ সাংসদ তৃণমূলে যোগ দেবেন। এমনকি তৃণমূল (TMC) ছেড়ে যেসব বিধায়ক পদ্মশিবিরে গিয়ে নাম লিখিয়েছেন, সেইসব দলত্যাগী বিধায়করাও ফিরবেন। ইতিমধ্যেই তাঁরা ফেরার জন্য ইচ্ছেপ্রকাশ করেছেন। এদিন স্বামী বিবেকানন্দের ১৫৮ তম জন্মজয়ন্তী দিবসে হাবরার রাজপথে বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নিয়ে এমনই বিস্ফোরক দাবি করলেন হাবরার বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। একইসঙ্গে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)-ও বিজেপিতে থাকবেন কিনা, সেই প্রশ্নও তোলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick) বলেন, "একটি লোকও ভারতীয় জনতা পার্টিতে থাকবে না। বিজেপি থেকে ৭ জন সাংসদ খুব শিগগিরই তৃণমূল কংগ্রেসে ঢুকবেন। মে মাসের প্রথম সপ্তাহের মধ্যে তাঁরা ঢুকে যাবেন। আমাদের থেকে যে কজন বিধায়ক গিয়েছিলেন, তাঁরাও লাইন দিয়ে ফিরবেন। ভোটের আগেই ঢুকবেন। হাওয়া বুঝে যাবেন আর ঢুকবেন। ইতিমধ্যেই তাঁরা লাইন পাততে শুরু করে দিয়েছেন। গতকাল থেকেই শুরু হয়ে গিয়েছে।" একইসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তাঁকে বলতে শোনা যায়,"শুভেন্দু অধিকারী কি আদৌ বিজেপিতে থাকবেন? আগামী ৪ মাস উনি থাকবেন বিজেপিতে? নাকি ৪ থেকে ৫ মাস পরই বিজেপিতে কাজকর্ম সব হয়ে গেলে, বিজেপি ছেড়ে দেবেন?" প্রশ্ন তোলেন তিনি।


আরও পড়ুন, হাওড়া তৃণমূলে বড়সড় ভাঙন! আগামিকাল BJP-তে ৫০০০ কর্মী নিয়ে শ্রীকান্ত ঘোষ


কটাক্ষ করেন, "যে লোকগুলো দুর্নীতি বলছেন, তাঁদের সবই সারদায় যুক্ত। আইটি ডাকছে তাঁদের। অত্যধিক অর্থ উপার্জন করে ফেলেছেন। হজম করতে পারছেন না। তাই ডাক পেয়ে বিজেপিতে চলে যাচ্ছে। মে মাসের ৩১ তারিখের পর আবার গুটিসুটি মেরে তাঁরা তৃণমূলে ফিরতে লাইন লাগাবেন। কিন্তু তখন আর ঢোকার রাস্তা থাকবে না। গেটটা বন্ধ হয়ে যাবে।"


আরও পড়ুন, 'বৃহত্ ষড়যন্ত্রের অংশ, গ্রেফতারি চাই শোভনের', বিস্ফোরক Kunal