প্রসেনজিত্ মালাকার: লোকসভা ভোটের প্রার্থী ঘোষণা হতেই প্রচারে বেরিয়ে পড়লেন বোলপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মাল। বুধবার কঙ্কালীতলা এলাকায় কঙ্কালীতলা মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন। তাঁর সঙ্গে ছিলেন জেলা তৃণমূলের প্রভাবশালী নেতা কাজল শেখ। পুজো দেওয়ার পরই কর্মীদের সামনে বিস্ফোরক মন্তব্য় করেন কাজল শেখ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- অর্জুন এখনও বিজেপির সাংসদ; কোথায় দাঁড়াবে সেটা ওঁর স্বাধীনতা, মুখ খুললেন মমতা


এদিন কর্মী সম্মেলনে কাজল শেখ বলেন, ২০১৯ সালে লোকসভা নির্বাচন ও তার পরবর্তি নির্বাচনে কঙ্কালীতলা পঞ্চায়ে এলাকায় পরাজয় স্বীকার করতে হয়েছিল তৃণমূল কংগ্রেসকে। কিন্তু এবার জয়লাভ করতে হবে। কঙ্কালীতলা পঞ্চায়েত এলাকায় প্রায় ১৫-১৬ হাজার ভোটের রয়েছেন। এই পঞ্চায়েত থেকে অন্তত ৮-১০ হাজার ভোটের ব্যবধান বেঁধে দিয়ে গেলাম। এটা কিন্তু আপনাদের কাছ থেকে নেব। কমপক্ষে ১০,০০০ ভোটে লিড এই পঞ্চায়েত থেকে দিতে হবে। কী ভাবে লিড দিতে হবে, কীভাবে দেবেন তা সময় এলেই বলে দেওয়া হবে।  


উল্লেখ্য, বীরভূম জেলায় সব নির্বাচনের আগেই  তৃণমূল কংগ্রেসের নেতৃত্বের মুখে বারবার হুমকির সুর শোনা গিয়েছে। কঙ্কালীতলা পঞ্চায়েত এলাকায় দাঁড়িয়ে কাজল শেখের আজকের এই বার্তা কেউ কেউ কার্যত হুমকি হিসেবেই দেখছেন বিরোধীরা। পাশাপাশি একপ্রকার বলা যায় অনুব্রত মণ্ডলের মতোই, নির্বাচনের কৌশল যে তিনি বলে দেবেন সেটাও তিনি স্পষ্ট করলেন।


এদিকে, লোকসভা ভোট যতই এগিয়ে আসছে দলবদলের পালা ততই বাড়ছে। খয়রাশোল ব্লকের লাউবেরিয়া গ্রামে সিপিএম, তৃণমূল ছেড়ে প্রায় ১০০ টি পরিবার যোগদান করলেন বিজেপিতে। দাবি দুবরাজপুর বিধানসভার বিধায়ক অনুপ কুমার সাহার। গতকাল রাত্রে তাদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন বিধায়ক অনুপ কুমার সাহা। সঙ্গে ছিলেন কনভেনার সুখময় গড়াই, জেলা সম্পাদক সুকুমার নন্দী, সংখ্যালঘু শেলের সহ-সভাপতি টিকলু খাঁ সহ আরও অনেকে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)