জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জঙ্গলে কাঠ কুড়াতে গিয়ে গণধর্ষণের শিকার আদিবাসী নাবালিকা। বিবস্ত্র অবস্থায় তাঁকে জঙ্গল থেকে উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছে ওই নাবালিকা। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার চার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পশ্চিম বর্ধমান জেলার কাঁকসা থানা এলাকায় কুলডিহার আদিবাসী পাড়ার দুই নাবালিকা কাঠ কুড়াতে যায় পাশের জঙ্গলে। বিকেলে বাড়ি ফিরে আসার সময় এলাকার চার যুবক ওই দুই কিশোরীর পথ আটকায়।


আরও পড়ুন: Basirhat Municipality: টোটো-র যন্ত্রণায় জেরবার বসিরহাট পৌরসভা, রিপোর্ট তলব বিচারপতি অমৃতা সিনহার


সেই সময় এক কিশোরী কোনও রকমে সেখান থেকে ছুটে পালিয়ে এলেও আর এক কিশোরীকে জোর করে ধর্ষণ করে জঙ্গলে ফেলে পালায় অভিযুক্তরা।


বান্ধবী বাড়িতে গিয়ে এই কথা তার বাবাকে জানালে ওই কিশোরীর বাবা জঙ্গলে গিয়ে ঘন্টা দুয়েক পর তার মেয়েকে বিবস্ত্র এবং অচৈতন্য অবস্থায় উদ্ধার করে নিয়ে আসে।


আরও পড়ুন: LIVE: অপেক্ষায় কামদুনি, দশ বছর পর কামদুনি মামলার রায় ঘোষণা আজই...


তাদের এলাকার পরিচিত চার যুবকের নাম জানার পরে ওই চারজনকে পাড়ায় এসে তার প্রতিবাদ করায় উল্টে ধর্ষিত নাবালিকার বাবাকেই মারধর শুরু করে। পুলিসকে বিষয়টি জানালে গ্রাম ছাড়া করে দেওয়ার হুমকিও দেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তার নাবালিকাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে।


ঘটনার অভিযোগ পেয়ে পুলিস এক নাবালক সহ চার অভিযুক্তকে গ্রেফতার করে কাঁকসা থানার পুলিস। লিখিত অভিযোগ দায়ের করা হয় কাঁকসা থানায়। নাবালিকার বাবা এবং মায়ের একটাই দাবি কঠোর শাস্তি হোক অভিযুক্তদের। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)