নিজস্ব প্রতিবেদন:  এবার কাটোয়ায় ব্লু হোয়েলের শিকার এক তরুণ। এমনটাই সন্দেহ করা হচ্ছে পরিবারের তরফে। সৌরভ চিত্রকর (১৯) নামে ওই তরুণের দেহ উদ্ধার হল তার বাড়ি থেকে। কাটোয়া থানার দুর্গাগ্রামের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আত্মীয় স্বজন ও পরিবারের সদস্যের দাবি, সৌরভ বেশ কিছুদিন থেকেই মোবাইল গেমে আসক্ত হয়ে পড়েছিল। শনিবার সকালে সৌরভ দরজা খুলছে না দেখে পরিবারের সদস্যরা দরজার কড়া নাড়িয়ে ডাকাডাকি শুরু করে। কোন সাড়া না পেয়ে বাধ্য হয়ে দরজা ভেঙে ফেলা হয়। দেখা যায় সৌরভ উবু হয়ে মেঝেয় পড়ে রয়েছে। মৃতদেহের পাশ থেকে রক্তাক্ত সূচ এবং  মোবাইল। বিছানা আগোছালো, মেঝেয় রক্তের দাগ।


পরিবারের সদস্যদের দাবি বাড়িতে কোন অশান্তি, গণ্ডগোল হয়নি অথচ সৌরভের এই রহস্যজনক মৃত্যু দেখে মনে হয় মোবাইলে ব্লু হোয়েল গেম খেলার জন্যই মৃত্যু হয়েছে। কারণ বাঁ হাতে বাহুতে নকশা আঁকা ছিল, বগলে সূচ ঢোকানোর চিহ্ন পাওয়া গিয়েছে। এছাড়াও ডান পায়ের বুড়ো আঙুলে সূচ দিয়ে চিহ্ন করা ছিল। এইসব লক্ষণ দেখে বন্ধু আত্মীয় স্বজনদের ধারণা সৌরভ মোবাইলের মারণ গেমে আসক্ত হয়ে পড়েছিল।


কাটোয়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। কাটোয়ার থানার ও সি সঞ্জীব ঘোষ বলেন, এখন কিছুই বোঝা যাচ্ছে না তবে সৌরভের মোবাইলটা খুলতে পারলে রহস্যের কিছুটা জট কাটতে পারে। এদিকে সৌরভের বাবা জয়দেব চিত্রকর বলেন, আমার ছেলে খুবই ভালো ছিল কোন বাজে নেশা করত না। কিছুই বুঝতে পারছি না কি করে এই সর্বনাশ হল।


আরও পড়ুন-ওঁর ওপর নজর রাখছি আমরা, বিজেপি নেতা আমুকে পাল্টা পার্থর