নিজস্ব প্রতিবেদন: প্রেমে প্রত্যাখান। বদলা নিতে মারাত্মক কাণ্ড করে বসল এক ‌যুবক। সোশ্যাল মিডিয়ায় এক দশম শ্রেণির ছাত্রী ও তার মায়ের সুপার ইম্পোজ করা অশ্লীল ছবি পোস্ট করে এখন পুলিসের হেফাজতে কাটোয়ার ওই ‌যুবক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাটোয়ার স্টেডিয়াম পাড়ার ওই ‌যুবক একটি বাইক শোরুমের কর্মী। অভি‌যোগ, এলাকার এক দশম শ্রেণির ছাত্রীকে বেশকিছুদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সোমনাথ সাহা নামে ওই ‌যুবক। ছাত্রীর পরিবারের দাবি, ওই প্রস্তাব ফিরিয়ে দেয় ছাত্রীটি। তার পরেই ওই মারাত্মক কাণ্ড করে বসে সোমনাথ।


আরও পড়ুন-শ্মশানে সটান উঠে বসল মড়া! তারপর...


ছাত্রীটির কাছে পাত্তা না পেয়ে সোমনাথ ওই ছাত্রী ও তার মায়ের ছবি প্রথমে সুপার ইম্পোজ করে বিকৃত করে। পরে ওই দুটি ছবি সে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। ফেসবুক ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে ওই অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়া হয় ছাত্রীটির পরিচিতদের কাছে। এমনটাই অভি‌যোগ। ক্রমে বিষয়টি জানাজানি হয়ে ‌যায়। শেষপ‌র্যন্ত তা এসে পৌঁছায় ছাত্রীটির পারিবারের কাছে।


আরও পড়ুন-ছুটির দিনে শহরে ভারী বর্ষণ, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে  


প্রাথমিকভাবে ওই ঘটনায় ছাত্রীর পরিবারে আতঙ্কের সৃষ্টি হয়। তবে গত ২৮ অগাস্ট ছাত্রীটির পরিবারের লোকজন লিখিতভাবে সোমনাথের নামে থানায় অভি‌যোগ করে। অভি‌যোগ পেয়ে তদন্তে নামে কাটোয়ার সাইবার ক্রাইম শাখা। পুলিসে অভি‌যোগ হওয়ার খবর পেয়েই গা ঢাকা দেয় সোমনাথ। তবে হাল ছাড়েনি পুলিস। সোমনাথের ফোন ট্যাপ করে তার নাগাল পেয়ে ‌যায় সাইবার ক্রাইম শাখা। শেষপ‌র্যন্ত রবিবার রাতে তাকে গ্রেফতার করে পুলিস। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে প্রেমের প্রস্তাব প্রত্যাখান হওয়ার পরই ওই কাজ করেছে সোমনাথ। আজ রবিবার সোমনাথকে কাটোয়া আদালতে তোলা হবে।