অরূপ লাহা: তৃণমূল (TMC) নেতার সঙ্গে বর্ধমানের খাগড়াগড়ে জাল নোটকাণ্ডে ধৃতের ছবি প্রকাশ্যে। সেই ছবি বাইরে চলে আসায় অস্বস্তিতে শাসকদল। তোপ বিরোধীদের। শাসকদলের নেতাদের সঙ্গে খাগড়াগড়ে জাল নোটকাণ্ডে ধৃত গোপাল সিংয়ের ছবি প্রকাশ্যে এসেছে। তৃণমূল নেতাদের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গোপন সূত্রে খবর পেয়ে, বৃহস্পতিবার খাগড়াগড়ের পূর্ব মাঠপাড়ায় হানা দেয় পুলিস। একটি ঘর থেকে উদ্ধার হয় নকল নোট, নোট ছাপার মেশিন ও অন্যান্য সরঞ্জাম। সেই ঘটনায় তিনজনকে গ্রেফতার করে বর্ধমান থানার পুলিস। ধৃতরা হল দীপঙ্কর চক্রবর্তী, গোপাল সিং এবং বিপুল সরকার। ধৃতদের কাছ থেকে ১২ হাজার ৫০০ টাকার জাল নোট এবং নোট তৈরির ডাইস, পাউডার এবং কেমিক্যাল উদ্ধার করেছে। ধৃতদের শুক্রবার বর্ধমান তোলা হয়।


এবার ধৃত একজনের সঙ্গে তৃণমূল নেতার ছবি প্রকাশ্যে এসেছে। বর্ধমানের ১২ নম্বর ওয়ার্ডের একটি খো খো খেলার মঞ্চে তৃণমূল নেতাদের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে জাল নোটকাণ্ডের মূলচক্রী গোপাল সিংকে। প্রকাশ্যে আসা ছবিতে দেখা যাচ্ছে জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস, তৃণমূল  নেতা আইনুল হক এবং প্রাক্তন জেলা তৃণমূলের যুব সভাপতি রাসবিহারী হালদারের পাশে দাঁড়িয়ে রয়েছেন ধৃত গোপাল সিং। 


 এই বিষয়ে বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র বলেন, "আমরা আগেই আশঙ্কা করেছিলাম তৃণমূল কংগ্রেসের সঙ্গে এর যোগ রয়েছে। এখন সেটাই সত্যি হল। খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডেও তৃণমূলের যোগ পাওয়া গিয়েছিল। সুতরাং তৃণমূলের মদতেই জাল নোট তৈরির কারখানা চলছিল তা প্রমাণ হল।" জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, "বিজেপির মিথ্যা অভিযোগ করাই কাজ। পুলিস তদন্ত করছে। সব সত্যি বের হবে।"


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)