বিধান সরকার: আজব কাণ্ড, মানুষ অপহরণের কথা আমরা শুনেছি, তবে কুকুর অপহরণের কথা কখনও শুনেছেন? তবে এ কোনও লক্ষ টাকার বিদেশি কুকুর নয়। 
আরজি কর কাণ্ডে নারী সুরক্ষা নিয়ে তোলপাড় রাজ্য, সেখানে পশু সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলছে এই ঘটনা । কী উদ্দেশ্যে পথকুকুর ধরে নিয়ে যাচ্ছিল?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,গতকাল হুগলির পোলবা থানার রাজহাট গ্রাম পঞ্চায়েতের, ব্যান্ডেল পোলবা ৩৯ নং রোডের পাশে জলট্যাংকের কাছে তিন ব্যাক্তি পথ কুকুরদের বিস্কুট খেতে দিচ্ছিলেন । স্থানীয়রা দেখেন অভিযুক্তদের সঙ্গে থাকা মাহিন্দ্রা ম্যাক্স গাড়িতে কুকুরগুলোকে ধরে তলা হচ্ছে । কেন কুকুরগুলোকা ধরে গাড়িতে তোলা হচ্ছে? প্রশ্নে উত্তর দিতে না পারায় সন্দেহ হয় স্থানীয়দের । স্থানীয়রা তাদের আটকে রেখে পুলিসে খবর দেন। পোলবা থানার পুলিস গিয়ে গাড়ি সমেত তিনজনকে গ্রেফতার করেণ। তিনটি কুকুরকেও থানায় নিয়ে যায়।


আরও পড়ুন:  একাদশ শ্রেণির পরীক্ষায় আরজি করের ধর্ষণ-খুন! সংবিধান ধারা জানতে চেয়ে প্রশ্ন, তুঙ্গে বিতর্ক..


ধৃতদের নাম সঞ্জীব মণ্ডল(৩৩) বাড়ি চুঁচুড়া রবীন্দ্র নগরে। গোপাল চন্দ্র কর্মকার(৬৬) বাড়ি চুঁচুড়া দক্ষিণ পাড়া ২য় লেন এবং ঝুনু দাস(৬৩) বাড়ি উত্তর সিমলা।


কী উদ্যেশ্যে পথকুকুর ধরে নিয়ে যাচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিস। আজ ধৃতদের চুঁচুড়া আদালতে পেশ করা হয়।


আরও পড়ুন:  রাস্তায় ঝুলে ছিল বিদ্যুতের তার, সাতসকালে মর্মান্তিক পরিণতি ২ তরুণীর


পশু প্রেমী চন্দন ক্লেমেন্ট সিং বলেন,পথ কুকুর যখন দূর্ঘটনায় আহত হয়ে বা অসুস্থ হয়ে পড়ে থাকে তখন কেউ এগিয়ে আসে না সাহায্যের জন্য। রাস্তা থেকে গাড়ি করে কুকুর তুলে নিয়ে যাওয়া খারাপ উদ্দেশ্যে বলেই মনে হয়। পুলিস তদন্ত করে দেখুক।
প্রসঙ্গত কয়েক মাস আগে,রাজহাট গ্রাম পঞ্চায়েতেরই গান্ধিগ্রামে বেশ কয়েকটি কুকুরের মৃত্যু হয়েছিল হঠাৎই। মৃত্যুর কারণ উদ্দেশ্য জানতে ময়নাতদন্ত করা হয়েছিল পুলিসের তরফে।


 


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)