বিশ্বজিত মিত্র: পুলিসের হাতে গ্রেফতার আইনজীবী। তাঁর সঙ্গেই গ্রেফতার আরও ৪ জন। মঙ্গলবার ভোর রাতে মিলন নগর এলাকা থেকে ওই ৫ জনকে তাদের গ্রেফতার করে নদিয়ার হাঁসখালি থানার পুলিস। ওই আইনজীবীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনল পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'মৃত' থেকে জীবিত হতে কম হ্যাপা হয়নি, এবার বন্ধ বকেয়াভাতা পেতে বোসের দ্বারস্থ বৃদ্ধা


মঙ্গলবার ভোরে হাঁসখালির মিলন নগর এলাকা থেকে ওই ৫ জনকে গ্রেফতার করা হয়। পুলিস সূত্রে খবর, সোমবার গভীর রাতে হাঁসখালি থানার পুলিস জানতে পারে খুন করার উদ্দেশ্যে জড়ো হয়েছে কিছু লোকজন। ওই খবর পাওয়ার পরই  পেট্রোলিং ভ্যান নিয়ে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করে পুলিস। পাশাপাশি বিভিন্ন জায়গায় শুরু করা হয় নাকা চেকিং।


ওই নাকা চেকিং চলার সময়েই মিলননগর এলাকায় একটি গাড়ি থেকে ৭ এমএম স্বয়ংক্রিয় পিস্তল ও একটি দেশি পিস্তল ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ঘটনায় গাড়িতে থাকা প্রসেনজিত্ বর্মন নামে এক আইনজীবীকে গ্রেফতার করা হয়। পুলিসের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত শত্রুতার জেরে খুনের উদ্দেশ্যে এসেছিলেন ওই আইনিজীবী ও তার সহযোগীরা। মঙ্গলবার ধৃতদের নিজেদের হেফাজতে পেতে তাদের রানাঘাট আদালতে পাঠিয়েছে পুলিস। পুলিস সূত্রে খবর ধৃতদের মধ্যে একজন আইনজীবী হলেও অন্য এক যুবক আইনের ছাত্র। বাকীরা দুষ্কৃতী।


কিছুদিন আগেই দক্ষিণ দিনাজপুরে গ্রেফতার করা হয় এক আইনজীবীকে। বুনিয়াদপুর মহকুমা আদালতের ওই আইনজীবী বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। মাস তিনকে আগে গঙ্গারামপুর থানায় তাঁর নাবালিকা কন্যাকে অপহরণের অভিযোগ করেন এক মহিলা। অভিযোগ পেয়ে পুলিস তাকে উদ্ধার করে। সেই মামলায় সাক্ষ্য দেওয়ার জন্য সেই নাবালিকা ও তার পরিবারকে ডেকে পাঠানো হয়। ডাক পেয়ে বুনিয়াদপুর মহকুমা আদালতে আসে সেই নাবালিকা ও তার পরিবার। অভিযোগ সেইসময় কথা বলার নাম করে নাবালিকার শ্লীলতাহানি করেন ওই আইনজীবী। সঙ্গে সঙ্গে বিষয়টি আদালত ও পুলিসের নজরে আনে নাবালিকার পরিবার। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় ওই সরকারি আইনজীবীকে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)