নিজস্ব প্রতিবেদন : পরকীয়া সম্পর্কের (Extra Marital Affair) জেরে প্রেমিকার স্বামীর হাতে খুন (Murder) হতে হল এক ব্যক্তিকে। লিলুয়ার (Liluah) দাসপাড়া এলাকার বাসিন্দা বুদ্ধেশ্বর সাউ নামে ওই ব্যক্তি গত বুধবার থেকে নিখোঁজ ছিলেন। এদিন তাঁর মৃতদেহ উদ্ধার হয় ঝাড়খণ্ডের (Jharkhand) তোপচাচি এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বুদ্ধেশ্বর সাউ। লিলুয়ার ভট্টনগরের বাসিন্দা বিশ্বনাথ সাউয়ের স্ত্রী কুসুমা দেবীর সাথে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল তাঁর। দুজনের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে অশান্তি চলছিল বিশ্বনাথ সাউয়ের পরিবারের মধ্যে। খুনের ঘটনায় মৃতের পরিবারও অভিযোগ করে যে, বুদ্ধেশ্বর সাউকে তাঁর পরিচিতরা-ই খুন করেছে। 


মৃতের স্ত্রী জানান, গত বুধবার বাপের বাড়িতে ছিলেন তিনি। সেই রাতে একটি অডিও মেসেজ আসে তাঁর মোবাইলে। সেই মেসেজে স্বামী বুদ্ধেশ্বর সাউ জানান যে,"মেরা জান খতরে মে হ্যায়।" এরপর থেকেই আর যোগাযোগ করা যায়নি তাঁর সাথে। বুদ্ধেশ্বর নিখোঁজ হওয়ার ঘটনায় ৩ দিন আগে লিলুয়া থানায় অভিযোগ দায়ের করেন মৃতের স্ত্রী। এরপরই তদন্তে নামে লিলুয়া থানার পুলিস। 


তদন্তে নেমে পুলিস জানতে পারে যে বুদ্ধেশ্বর সাউকে সেদিন গাড়ি করে উঠিয়ে নিয়ে গিয়েছিল বিশ্বনাথ সাউ ও তাঁর দুই আত্মীয় পঙ্কজ সাউ ও সুনীল সাউ। তারপরই অভিযুক্তদের হাওড়ার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিস। পুলিসি জেরায় ধৃতরা তাদের অপরাধ কবুল করে। ধৃতরা জানিয়েছে, গাড়ির মধ্যেই শ্বাসরোধ করে তারা খুন করে বুদ্ধেশ্বর সাউকে। খুনের পর ঝাড়খণ্ডে তোপচাচিতে নির্জন এলাকায় ফেলে দিয়ে আসে দেহ। এরপরই সেখানকার পুলিস দেহ উদ্ধার করে।


আরও পড়ুন, খোলামুখ খনিতে বড়সড় দুর্ঘটনা, কয়লা চাপা পড়ে মৃত একই পরিবারের ৪


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)