LIVE: দলের নির্দেশ, ইস্তফা দিলেন রাজস্থানের ১০ সাংসদ

Wed, 06 Dec 2023-2:07 pm,

আপাতত মিগজাউম দুর্বল হয়ে উত্তর পশ্চিম দিকে এগিয়ে যাচ্ছে

মঙ্গলবার মিগজাউম তার ল্য়ান্ডফল করে অন্ধ্রের নেল্লোর ও মছলিপট্টনমের মাঝে বাপাটালে। তার প্রভাবে বৃষ্টিতে ধুয়ে যায় চেন্নাই। বিদ্যুত্ চলে যায় শহরের বিরাট অংশে। মঙ্গলবার সন্ধে নাগাদ চেন্নাইয়ের খাঁড়ি এলাকায় কপ্টার থেকে ত্রাণ দেওয়া শুরু করে।

Latest Updates

  • দল রাজস্থানে ক্ষমতায় আসার পর বড় সিদ্ধান্ত নিল বিজেপি। এবার বিধানসভা নির্বাচনে লড়াই করে জয়ী হয়েছেন ১০ বিজেপি সাংসদ। দলের নির্দেশে এবার তারা সংসদ থেকে ইস্তফা দিলেন। তালিকায় রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী নরেন্দ্র সিং তোমার, প্রহ্লাদ সিং প্যাটেল, দিয়া কুমারীর মতো নেতারা।

  • কোনো ভেদাভেদ আমরা মানি না। ইন্ডিয়া-কে আরও জোরদার করতে হবে। ভোট কেটে যারা বিজেপিকে জেতাতে পারে তাদের চিহ্নিত করুন। আমরা সিট শেয়ারিং পলিসি মানব। বিজেপি ধর্মের নামে সমাজে ভাগাভাগির চেষ্টা করছে। একা থাকলে বিজেপিকে হারানো সম্ভব হবে। সংঘবদ্ধ থাকুন, তৃনমূল বিজেপি কে হারাবে। এদের অত্যাচারের বিরুদ্ধে জোটবদ্ধ হতে হবে।

  • হাওড়ার টিকিয়াপাড়া কারসেডের কাছে বাগনান থেকে হাওড়া গামী লোকাল (৩৮২০২)লাইনচ্যুত। হাওড়া প্লাটফর্মে ঢোকার কিছুটা আগে ১৪ নম্বর প্লাটফর্মের কাছে লাইনচ্যুত হয় ট্রেনটি। এরপর ট্রেনে থাকা যাত্রীরা ট্রেন থেকে নেমে রেললাইন ধরে ঝুকি নিয়ে পায়ে হেঁটে স্টেশনের দিকে এগিয়ে আসেন। পূর্ব রেলের মুখ্য জংশনযোগ আধিকারিক কৌশিক মিত্র  জানিয়েছেন, বাগনান থেকে হাওড়া আসার একটি লোকাল ট্রেন এর ৫ নম্বর বগি লাইনচ্যুত হয়। যার ফলে এই দিকে লাইন ট্রেনের পরিষেবা কিছুটা ব্যাহত হয়েছে। ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ইঞ্জিনিয়ার ও আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন ও দ্রুত কাজ শুরু করেছেন।

  • টিকিয়াপাড়ায় লাইনচ্যুত বাগনান-হাওড়া লোকাল।

  • সাত দিনের সফরে আজ উত্তরবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুর দুটো নাগাদ পৌঁছবেন বাগডোগরা বিমানবন্দরে। সেখান থেকে যাবেন কার্শিয়াংয়ে। বৃহস্পতিবার আত্মীয়র বিয়েতে যোগ দেবেন তিনি। শুক্রবার দার্জিলিং, কালিম্পং, কার্শিয়াংয়ে গণবন্টন কর্মসূচিতে যোগ দেবেন তিনি। শনিবার আলিপুরদুয়ারে পৌঁছবেন মমতা। রবিবার সেখানে একটি গণবন্টন কর্মসূচি রয়েছে। পরদিন বানারহাটে একইভাবে গণবন্টন কর্মসূচিতে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। ১২ ডিসেম্বর শিলিগুড়িতে একটি গণবন্টন কর্মসূচিতে যোগ দিয়ে বিকেলে কলকাতায় ফিরবেন মুখ্যমন্ত্রী।

  • মঙ্গলবার মিগজাউম তার ল্য়ান্ডফল করে অন্ধ্রের নেল্লোর ও মছলিপট্টনমের মাঝে বাপাটালে। তার প্রভাবে বৃষ্টিতে ধুয়ে যায় চেন্নাই। বিদ্যুত্ চলে যায় শহরের বিরাট অংশে। মঙ্গলবার সন্ধে নাগাদ চেন্নাইয়ের খাঁড়ি এলাকায় কপ্টার থেকে ত্রাণ দেওয়া শুরু করে।

  • আপাতত মিগজাউম দুর্বল হয়ে উত্তর পশ্চিম দিকে এগিয়ে যাচ্ছে। এর প্রভাবে আজ অন্ধ্র উপকূলে প্রবল বৃষ্টি হতে পারে। পাশাপাশি বৃষ্টি হতে পারে তেলঙ্গানা ও ওড়িশায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link