Bengal News LIVE Update: পুলিসের সঙ্গে তীব্র বচসায় সুকান্ত, পিছনের দরজা দিয়ে ইছামতী ঘাটে বিজেপি রাজ্য় সভাপতি

Wed, 14 Feb 2024-2:11 pm,

West Bengal LIVE News: কোথা থেকে রাজ্যসভায় মনোনয়ন জমা দেবেন সোনিয়া তা নিয়ে বিভিন্ন মত শোনা যাচ্ছে।

লোকসভায় নয় এবার রাজ্যসভায় যাচ্ছেন সোনিয়া গান্ধী। আজ বুধবার তিনি মনোনয়ন জমা দিতে পারেন। মঙ্গলবার কংগ্রেসের বৈঠকে এনিয়ে সিদ্ধান্ত হয়ে যাওয়ার কথা। এমনটাই খবর দলীয় সূত্রে।

Latest Updates

  • পুলিসের সঙ্গে তীব্র বাদানুবাদে সুকান্ত মজুমদার। কেন আটকানো হচ্ছে তাঁকে? পুলিসকে প্রশ্ন বিজেপির রাজ্য সভাপতির। কৌশল। পাল্টা কৌশল। পুলিসের চোখে ধুলো দিয়ে হোটেল থেকে অন্য পথে সরস্বতী মূর্তি কোলে নিয়ে ছুট সুকান্তের। টাকির ইছামতীর পাড়ে মূর্তি প্রতীষ্ঠা করে পুজো। এক অন্যপুজোর স্বাক্ষী বাংলাদেশ সীমান্ত ঘেরা টাকি।

  • রাজস্থান থেকে রাজ্যসভায় মনোনয়ন পত্র জমা দিলেন সোনিয়া গান্ধী। বিহার থেকে মনোনয়ন দিলেন অভিষেক মনু সিংভি। আজ রাজস্থানে মনোনয়ন জমা দেওয়ার সময় সোনিয়ার সঙ্গে ছিলেন রাহুল ও প্রিয়ঙ্কা।

     

  • সোনিয়া গান্ধীকে রাজস্থান থেকে রাজ্যসভায়। অভিষেক মনু সিংভি হিমাচল প্রদেশ থেকে রাজ্যসভায় প্রার্থী করা হচ্ছে। এমনটাই ঘোষণা করল কংগ্রেস।

  • রেশন দুর্নীতিকাণ্ডে চতুর্থ গ্রেফতার। এবার ইডির জালে শঙ্কর আঢ্য ঘনিষ্ঠ ব্যবসায়ী বিশ্বজিত্ দাস। গতকাল সল্টলেকে বিশ্বজিতের বাড়িতে তল্লাশিতে আসে ইডি। সেই সময় বিশ্বজিত্ দাস বাড়িতে ছিলেন না। রাত নটা নাগাদ ইডি বিশ্বজিতের সঙ্গে যোগাযোগ করে ইডি। ফোন পেয়ে বাড়ি ফেরেন বিশ্বজিত্। তারপর সারারাত তাকে নথি ধরে ধরে জিজ্ঞাসবাদ করে ইডি। তার বাড়ি থেকে বেশকিছু সন্দেহজনক নথিও উদ্ধার হয়েছে। শেষপর্যন্ত বিশ্বজিত্কে গ্রেফতার করা হয়েছে। আজই তাকে আদালতে পেশ করবে ইডি। শঙ্কর আঢ্যের পরিবারের লোকজনকে জেরা করে বিশ্বজিতের নাম পায়।

     

  • গতকাল বসিরহাটে এসপি অফিসে বিক্ষোভের পর আজ সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। এনিয়ে সতর্ক পুলিস প্রশাসন। তাঁকে আটকাতে আগেভাগেই ব্লু প্রিন্ট তৈরি করেছে পুলিস।

  • বহরমপুরে আইন অমান্য আন্দোলনে এসে টিয়ার গ্যাসে অসুস্থ হয়ে হড়েন ডোমকলের সারাংপুর অঞ্চলের সাহাবাজপুর গ্রামের আনারুল ইসলাম। তাঁকে প্রথমে ইসলামপুর হাসপাতালে ভর্তি হয়। পরে ডোমকল মহকুমা হাসপাতালে স্থানান্তরিত  করা হয়। অবস্থার  আরও অবনতি হলে বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করে। বহরমপুর আসার পথেই রাত্রি ১০ টা নাগাদ  আনারুল ইসলামের মৃত্যু হয়।

     

  • যাত্রী বোঝাই একটি বেসরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল। মঙ্গলবার রাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের ভাতারের নতুনগ্রামে। বাসের গতি এতটাই বেশী ছিল যে,ডিভিসির একটি ২০ ফুটের সেচখাল টপকে গিয়ে বাসটি উল্টে যায়। দুর্ঘটনায় কমবেশি ৪৫ জন জখম হন।

     

  • বসিরহাট SP অফিস চত্বরে ধর্না থেকে আটক করে সুকান্ত মজুমদার কে থানায় না নিয়ে গিয়ে বসিরহাট স্টেডিয়াম নিয়ে যাওয়ার পরিপেক্ষীতে তিনি বলেন তৃণমূলের স্লোগান আছে খেলা হবে তাই স্টেডিয়াম নিয়ে এসেছে। তবে খেলা দেখাব চিন্তা নেই। ভয়ঙ্কর খেলা হবে।

     

  • কোথা থেকে রাজ্যসভায় মনোনয়ন জমা দেবেন সোনিয়া তা নিয়ে বিভিন্ন মত শোনা যাচ্ছে।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    কোনও  কোনও মহলের দাবি, হিমাচল প্রদেশে একটি আসন খালি হচ্ছে। সেখানকার সাংসদ জে পি নাড্ডার মেয়াদ শেষ হচ্ছে এপ্রিলে। অন্যদিকে, রাজস্থানে খালি হচ্ছে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের আসনটি।

    রাজনৈতিক মহলে জোর জল্পনা, রাজস্থান থেকেই মনোনয়ন জমা দিতে পারেন সোনিয়া গান্ধী।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link